muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

আইনি জালে আটকে গেলেন পপ সেনসেশন জাস্টিন বিবার

kendall-jenner_glamour_24mar15_insta_b_720x1080
আইনি জালে আটকে গেলেন পপ সেনসেশন জাস্টিন বিবার। সম্প্রতি আর্জেন্টনার আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে তার বিরুদ্ধে। শুধু তাই নয়, বিবার ও তার দুই দেহরক্ষী হুগ অ্যালসিডেস ও টিরেন্স রিসিরকে অবিলম্বে গ্রেপ্তারের নির্দেশও দিয়েছে আদালত।

২০১৩ সালে বন্ধু-বান্ধবের সঙ্গে নাইট ক্লাবে গিয়েছিলেন বিবার। তখন তার অনুমতি ছাড়াই বেশ কিছু আপত্তিজনক ছবি তোলেন এক ফটোগ্রাফার। আর তাই দেখে রেগে যান বিবার। কেড়ে নেন ক্যামেরা। এমনকি দেহ রক্ষীদের দিয়ে মারও খাওয়ান। নিজে হাত তুলতেও দ্বিধা করেননি ২১ বছর বয়সী এই ট্রাবল স্টার। এই ঘটনার পরিপ্রেক্ষিতেই আদালতে মামলা দায়ের করেন সেই ফটোগ্রাফার।

আইন অনুসারে এই অপরাধে দুই দেহরক্ষীসহ কমপক্ষে ছয় বছরের জেল হতে পারে বিবারের। অবশ্য তাতে মাথা ব্যথা নেই তার। পরোয়ানা মাথার উপর ঝুলছে, তবুও চুটিয়ে প্রেম করছেন মডেল কেন্ডল জেনারের সঙ্গে। বান্ধবীর সঙ্গে তোলা অন্তরঙ্গ ছবি পোস্ট করছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

সেলেনা গোমেজের সঙ্গে সম্পর্ক থাকাকালীন অবস্থায় এই মডেলের সঙ্গে বিবারের ঘনিষ্টতা নিয়ে নানা কানাঘুষো শোনা গিয়েছিল। সেলেনার সঙ্গে বিচ্ছেদের পরে একাকী জীবনে অতিষ্ট হয়েই হয়তো বেশ কয়েকজন মডেল ও উঠতি গায়িকার সঙ্গে খন্ডকালীন সম্পর্কে জড়িয়েছিলেন বিবার। তবে কেন্ডল জেনারের সঙ্গে এসব খোলামেলা ছবি এবং প্রেমময় পোস্ট দেখে বোঝা যায়, অবশেষে থিতু হয়েছেন বিবার। এতোদিনে কানকথার সম্পর্কে সিলমোহর পড়লো। তবে প্রেমের টান তার গ্রেপ্তারি পরোয়ানায় কি প্রভাব ফেলে- তা দেখার বিষয়।

Tags: