muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

মুশফিকের জন্য কাঁদলেন সাকিব!

mushfiq

স্পোর্টস ডেস্ক : আগামীকাল (শুক্রবার) মিরপুরের মাঠে গড়াবে পাকিস্তান-বাংলাদেশ ওয়ানডে সিরিজ। বিভিন্ন নিরীক্ষণেই দুই দেশের মধ্যেকার এ সিরিজ বেশ জটিল সমীক্ষণে পরে গেছে। তবে বাংলাদেশ যে আগের চেয়ে ভালো করবে এটা ধরেই নেয়া যায়।

অন্যদিকে পাকিস্তান মিরপুরে আর আগের বাংলাদেশকে পাচ্ছে না। টাইগাররা জ্বলে উঠলে নাকানি-চুবানি খেয়েই বিমানের পথ ধরতে হবে তাদের। তবে পাকিস্তান বলে যে একটি ভয়। এশিয়াকাপে ফাইনাল জেতার সুযোগ এসেছিল বাংলাদেশের সামনে।

তখন বাংলাদেশ অল্পের জন্য হেরে যায় পাকিস্তানের কাছে। এর পরেই মাটিতে লুটিয়ে কাঁদতে শুরু করেন মুশফিকুর রহিম। সে স্মৃতি যেন হাজির হয়েছে পাকিস্তান ও বাংলাদেশের মধ্যেকার অনুষ্ঠিতব্য ওডিআই সিরিজে।

দিনটি ছিল ২২ মার্চ, ২০১২, এশিয়া কাপের ফাইনাল। সেদিনই মুশফিককে জড়িয়ে কেঁদে দিয়েছিলেন সাকিব আল হাসান। আর সেই ছবিটা বিখ্যাত হয়েছিল গোটা বিশ্ব জুড়েই। এতদিন পর আবারও সেই পাকিস্তানের সামনে ওয়ানডে সিরিজের আগে সাকিব কথা বললেন সেই প্রসঙ্গে।

সাকিব বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে এ বিষয়টি উল্লেখ করেন। এ বিষয় থেকে বোঝাই যায় যে সেই হারের বেদনা নিয়েই পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামবে বাংলাদেশ।

মুক্তিযোদ্ধার কন্ঠ/এম ইউ

Tags: