muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

সাকিব আমাদের অমূল্য সম্পদঃ গৌতম গাম্ভির

sakib & gamvir 1

সাকিবকে অমূল্য সম্পদ বলে আখ্যায়িত করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ- আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গাম্ভির।

পাকিস্তান সিরিজে অংশ নিতে এবার পুরো আইপিএলে খেলতে পারছেন না সাকিব। তবুও বোর্ডের অনুমতি সাপেক্ষে দেশীয় ঘরোয়া টুর্নামেন্ট বিসিএল বিসর্জন দিয়ে আইপিএলে খেলে এসেছেন সাকিব। যদিও পাকিস্তান সিরিজের প্রস্তুতি নিতে দুটির বেশি ম্যাচ খেলতে পারেননি সাকিব।
sakib & gamvir 2
কলকাতার নতুন জার্সির পাশাপাশি দলেও এসেছে পরিবর্তন। তবে ২০১২ ও ২০১৪ সালে কলকাতাকে আইপিএলের শিরোপা জেতানো সাকিবকে দলে ধরে রাখতে ভুল করেনি শাহরুখ খানের দল। তবে সাকিব দেশে ফিরে আসায় কেবল প্রথম দুটি ম্যাচের জন্যই বিশ্বসেরা অলরাউন্ডারকে পেয়েছে কলকাতা। তবে পাকিস্তান সিরিজ শেষ হলে আবারো কলকাতার জার্সি গায়ে দেখা যেতে পারে সাকিবকে।

সম্প্রতি সাকিবকে অমূল্য সম্পদ আখ্যায়িত করে এবারের আসরে আবারো সাকিবকে পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গাম্ভির। তিনি বলেন, ‘সাকিব ছিল আমাদের খুবই গুরূত্বপুর্ণ একটা অংশ। এখন আমাদের কম্বিনেশনে পরিবর্তন আনতে হবে। আমাদের হাতে এখনো কয়েকদিন সময় আছে এটা নিয়ে ভাবার। অবশ্যই আমরা তাকে ফিরে পেতে চাই, ব্যাটিং ও বোলিং দুই ভূমিকাতেই সে অমূল্য সম্পদ!’

নকআউট পর্বে নিজেদের উত্থানের আশা প্রকাশ করে সেখানে সাকিবকে পাওয়ার আশাও প্রকাশ করেন গৌতম, ‘আশা করি আমরা ভালো করবো এবং নকআউট পর্বে সে আবার আমাদের সাথে যোগ দিতে পারবে।

মুক্তিযোদ্ধার কন্ঠ/ এম ইউ আহমেদ

Tags: