muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

হোসেনপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমজান মাহমুদের বিরুদ্ধে অনিয়ম-দূনীতির অভিযোগের তদন্ত : দ্রুত অপসারনের দাবি

oniyom
হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হোসেনপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমজান মাহমুদের বিরুদ্ধে কমিউনিটি কিনিক ও হোসেনপুর হাসপাতালের উন্নয়ন বরাদ্ধে টাকা ভুয়া বিল-ভাউচারে উত্তোলন,হাসপাতালে অনুউপস্থিত ডাক্তারের কাছ থেকে মাসিক ৪,০০০-৫,০০০/=টাকা মাশহারা, সরকারী এ্যাম্বুলেন্স ব্যক্তিগত কাজে ব্যবহার,সুন্দরী মেয়েদের নিয়ে হাসপাতাল কোর্টাররে আমুদ-ফুর্তি অবস্থায় জনতার হাতে আটকসহ বিভিন্ন অনিয়ম ও দূনীতির অভিযোগের ( স্মারক নং-পরিঃ(স্বাঃ)/ঢাকা/পার/১৫/৭২৮/১(১৫)তাং ০৯/০৫/১৫ খ্রিঃ ) মূলে তদন্তকার্য সম্পাদন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল বৃহঃস্পতিবার সকালে উপ-পরিচালক ও তদন্ত কমিটির সভাপতি ডাঃ মোঃ মমতাজুল হকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল হোসেনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তদন্তকার্ষ শুরু করা আগেই হোসেনপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমজান মাহমুদের অপসারন দাবিসহ অন্যায়ের সুষ্ট বিচার দাবিতে উপজেলার সকল মুক্তিযোদ্ধাবৃন্দ,জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দের তোপের মূখে পড়েন তদন্ত কমিটি দল। তৎক্ষনাত অপ্রিতকর ঘটনা এড়াতে হাসপাতালে পুলিশ মোতায়ন করা হয়েছে। পরে মুক্তিযোদ্ধাবৃন্দ,স্থানীয় নেতৃবৃন্দ,সাংবাদিকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গদের কথা শুনে তদন্ত কমিটির প্রতিনিধি দল লিখিত ভাবে অভিযোগ গ্রহন করেন। উপস্থিত জনতার দাবির প্রেক্ষিতে তিনি এক সপ্তাহের মধ্যে সমস্যা সমাধানের আশ্বাস দেন।
উল্লেখ্য, গত বছরে ৬ সেপ্টেম্বর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমজান মাহমুদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূনীতি অভিযোগ এনে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক,মাননীয় মন্ত্রীমহোদয়ের একান্ত সচিব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, সচিব স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ঢাকা, সিভিল সার্জন বরাবরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ শামছুদ্দিন ভ’ইয়া লিখিত অভিযোগ দায়ের করেন।

মুক্তিযোদ্ধার কন্ঠ/ এম ইউ আহমেদ

Tags: