muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন নায়লা নাঈম

naila naim
পেশায় ডেন্টাল সার্জন, পাশাপাশি মডেল ও আইটেম গার্ল হিসেবেও বেশ আলোচিত হয়েছেন নায়লা নাঈম। পাঁচ বছর ধরেই মডেলিং জগতের সঙ্গে যুক্ত আছেন এই দন্তচিকিত্সক। এরই ধারাবাহিকতায় “Rush Energy Drink” নামে একটি পানীয় কোম্পানীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন।

১৮ এপ্রিল দুপুরে ‘সি ফুড এন্ড বেভারেজ’ কোম্পানীর নতুন এই এনার্জি ড্রিংকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন তিনি। সেগুন বাগিচার কনকর্ডে তার সঙ্গে এ বিষয়ে চুক্তি সম্পন্ন করেন কর্তৃপক্ষ।

এ বিষয়ে নায়লা নাঈম বাংলামেইলকে বলেন, ‘Rush Energy Drink কোম্পানীর ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি। এরপর প্রচার প্রচারণার জন্য বিজ্ঞাপন থেকে শুরু করে তাদের যে ধরনের কার্যক্রমে আমাকে দেখা যাবে। প্রচার প্রচারণার বিষয়ে কাজ করছে Asiatic Talkingpoint। তারা এখনও আমার হাতে এ বিষয়ে কোন শর্ত দেয়নি। যখন হাতে পাবো তখন বলতে পারবো, আমাকে প্রচারণার অংশ হিসেবে কি কি করতে হবে।’

চুক্তি সম্পাদন শেষে নায়লা তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে লিখেছেন “On occasion for the Signing Ceremony of Rush Energy Drink” Brand Ambassador ship. It will be a good experience for us to work together. Thanks to “C Food & Beverages Ltd” and a special Thanks goes to “Asiatic Talkingpoint”

নায়লা নাঈম ২০১৩ সালে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে আলোচনায় আসেন। আলোচনার পাশাপাশি তিনি সমালোচিতও হয়েছেন ভার্চুয়াল জগতে খোলামেলা বেশ কিছু স্থিরচিত্র প্রকাশ করে।সম্প্রতি একটি গানের মিউজিক ভিডিওতে অংশ নেওয়ার পাশাপাশি তাতে কণ্ঠও দিয়েছেন তিনি।২০১৪ সালে গুগল সার্চে টপ বাংলাদেশি হয়েছে এই নায়লাই। এবং সম্প্রতি নিজের ইউ টিউব চ্যানেলও খুলে ফেলেছেন, যেন হাত বাড়ালেই দর্শক পেয়ে যায় তার যত কাজ।

Tags: