muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

তাড়াইলে ট্রাক চাপায় ৬ জন আহত

road accident 2
কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তাড়াইল-ময়মনসিংহ সড়কের শিমুলাটি-শামুকজানি বাজারের কাছে শনিবার বিকালে মালবাহী ট্রাকের চাপায় ইজিবাইকের চালক ও যাত্রীসহ ৬ জন আহত হয়েছে।
আহতরা হলেন, উপজেলার চিকনী গ্রামের অখিল চন্দ্র পাল (৫৫), বোরগাঁও গ্রামের জাহেরা খাতুন (৮০), তেউরিয়া গ্রামের রেজিয়া খাতুন (৭০), চেঙ্গুরিয়া গ্রামের ঝুমা আক্তার (১৭), নেত্রকোনার কেন্দুয়া উপজেলার খালিজুড়া গ্রামের খোকন মিয়া (৪০) ও ইজিবাইক চালক ময়মনসিংহের নান্দাইলের পূর্বদরিল্লা গ্রামের আরিফ মিয়া (৪০)। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় সবাইকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বিকাল ৪টার দিকে আলু বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৮-২০৩১) তাড়াইল আসার পথে তাড়াইল-ময়মনসিংহ সড়কে শিমুলাটি-শামুকজানি বাজারের পশ্চিম পাশে আসা মাত্র বিকট শব্দে ট্রাকের বাম পাশের সামনের চাকা পাংচার হয়ে উল্টে বিপরীত থেকে আসা একটি ইজিবাইকে চাপা দিয়ে ট্রাকটি রাস্তার দক্ষিণ পাশে পড়ে যায়। এতে ইজিবাইকটি দুমরে-মুচড়ে যায় এবং চালক ও যাত্রীসহ ৬ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাড়াইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
ইজিবাইকের যাত্রী কেন্দুয়া উপজেলার খালিজুড়া গ্রামের সুশিল চন্দ্র দেবনাথ (৪২) বলেন, ট্রাকের চাকা ভ্রাষ্ট হওয়ার শব্দ শুনে আমি ইজিবাইক থেকে লাফ দিয়ে নেমে রক্ষা পাই। কিন্তু অন্য যাত্রীসহ চালক ট্রাকের চাপায় আহত হয়।
তাড়াইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো.এহসানুল হক মুকুল বলেন, আহত ছয়জনের অবস্থা আশংকাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আকতার দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুছ ছালাম মিয়া বলেন, ‘দূর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করেছে। চালককে খুজে পাওয়া যায়নি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মুক্তিযোদ্ধার কন্ঠ/ এম ইউ

Tags: