ক্রাইম ডায়েরী - মে ৮, ২০১৫

ভাইয়ের হাতে ভাই খুন, তিস্তায় কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার

murder
লালমনিরহাট: পারিবারিক কলহের জের ধরে লালমনিরহাটে বড় ভাইয়ের হাতে ছোট ভাই বুলবুল (৩৫) খুন হয়েছেন। অন্যদিকে তিস্তা নদী থেকে শাহীন (১৫) নামে এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে বড় ভাই বুলেটের (৪০) হাতে খুন হন বুলবুল।

এছাড় শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে লালমনিরহাট সদর উপজেলার তিস্তা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন জনকে আটক করেছে পুলিশ।

নিহত শাহীন রংপুরের পীরগাছা উপজেলার হরিপুর গ্রামের ইব্রাহিম আলীর ছেলে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের জামাল উদ্দিন মণ্ডলের বড় ছেলে বুলেট ও ছোট ছেলে বুলবুলের মধ্যে পরিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে বুলেট তার ছোট ভাই বুলবুলের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

অন্যদিকে, রংপুরের পীরগাছা উপজেলার হরিপুর গ্রামের ইব্রাহিম আলীর ছেলে শাহীনকে (১৫) হত্যার পর লাশ বস্তাবন্দি করে লালমনিরহাট সদর উপজেলার কালমাটি এলাকায় তিস্তা নদীতে ফেলে দেয়ার সময় স্থানীয় জনতা তিন যুবককে আটক করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ওই তিন যুবককে থানায় নিয়ে যায়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরও পড়ুন