muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নর্তকী আমদানি করে মসজিদের শহরে কোনও অনুষ্ঠান হতে দেওয়া যাবে নাঃ হেফাজত

hefajot
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ ভারতীয় অভিনেত্রী সানি লিওন ঢাকায় আসা প্রসঙ্গে আয়োজক কর্তৃপক্ষ, প্রশাসন ও সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে হেফাজতে ইসলাম এক বিবৃতিতে জানিয়েছে, নর্তকী আমদানি করে মসজিদের শহর ঢাকায় কোনও অনুষ্ঠান হতে দেয়া যাবে না। সানি লিওনকে আন্তর্জাতিক পতিতা হিসেবেও অভিহিত করেছে হেফাজতে ইসলাম।

রবিবার রাতে চট্রগ্রাম থেকে পাঠানো এক যুক্ত বিবৃতি এমনটা জানান সংগঠনের তিন নেতা।
বিবৃতিতে কেন্দ্রীয় তিন নেতা বলেন, অলি-আউলিয়ার পূণ্যভূমি ও বিশ্বের দ্বিতীয় বৃহৎ মুসলিম দেশে কোনও পতিতাকে নিয়ে প্রকাশ্য অনুষ্ঠান করতে দেওয়া হবে না।
হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব হাফেজ জুনায়েদ বাবুনগরী, অর্থ সম্পাদক মাওলানা কাতেব মাওলানা ইলিয়াস ওসমানী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বিবৃতিতে সাক্ষর করেন।
তারা বলেন, আমরা আয়োজক কর্তৃপক্ষ, প্রশাসন ও সরকারের প্রতি স্পষ্টভাবে হুঁশিয়ারি উচ্চারণ করছি। নর্তকী আমদানি করে মসজিদের শহর ঢাকায় কোনও অনুষ্ঠান হতে দেয়া যাবে না। অবিলম্বে এই নাচের অনুষ্ঠান ও পতিতা সানি লিওনের আগমন মুলতবি করতে হবে। অন্যথায় অনুষ্ঠান স্থলে ঢাকার সর্বস্তরের তাওহিদি জনতা কর্তৃক গণপ্রতিরোধসহ পরবর্তী যেকোনও অপ্রীতিকর পরিস্থিতির জন্য সংশ্লিষ্টরা দায়ী থাকবেন।
তারা আরও বলেন, এক শ্রেণির অসৎ ব্যবসায়ী ও চরিত্রহীন সাংস্কৃতিকর্মী ধর্মীয় ও সামাজিক মূল্যবোধ পদদলিত করে, আবহমান বাংলার জাতীয় সংস্কৃতির বিপরীতে নির্বিচারে বিদেশি সংস্কৃতি আমদানির মাধ্যম সমাজ ও সামাজিক কাঠামো ধ্বংসের অপতৎপরতায় লিপ্ত রয়েছে।

Tags: