muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

আমির খান নিজের চোখের জলে ডুবে যাচ্ছে

amir khan crying
বিনোদন ডেস্কঃ চলচ্চিত্রের কোনো আবেগঘন বা করুণ দৃশ্য দর্শকের মনকে নাড়া দেয়। অনেক সময় কেউ কেউ হয়তো চোখের পানিই ধরে রাখতে পারেন না। কিন্তু মনে হচ্ছে আমির খানের আবেগের জায়গাটা একটু বেশি।

সম্প্রতি সালমান খান অভিনীত বাজরাঙ্গি ভাইজান ছবি দেখে কেঁদেছিলেন মিস্টার পারফেকশনিস্ট। ছবি দেখার পর তোয়ালে হাতে চোখ মুছতে দেখা গেছে তাকে। এবার আবারো কাঁদলেন তিনি। ভাগ্নে ইমরান খান ও কঙ্গনা রনৌত অভিনীত ‘কাট্টি বাট্টি’ ছবিটি দেখেছিলেন আমির। সঙ্গে ছিলেন ছবিটির পরিচালক নিখিল আদভানি। সেখানেই নাকি কেঁদেকেটে একাকার করেছেন আমির।

নিখিল আদভানি বলেছেন, ছবির শেষের ২২ মিনিট আমি আমিরের জন্য টিস্যু বক্স নিয়ে বসে ছিলাম। তিনি অনবরত কান্না করেই যাচ্ছিলেন। আর আমি তা দেখে হাসছিলাম।

তিনি বলেন, শুধু একদিনই নয়, এই ছবি দেখে কয়েকদিনই কান্না করেছেন আমির। ছবি সম্পাদনা করার সময় ১০ তিনি আমার সাথে ছিলেন। প্রতিদিনই আমির কান্না করেছেন।

টুইটারে এই নিয়ে অনেকেই আমিরকে নিয়ে উপহাস করেছেন। একজন লিখেছেন, ‘আমির জিমে দুইটি টাওয়েল ব্যবহার করেন। একটি তার ঘাম মোছার জন্য, অন্যটি তার চোখের পানি মোছার জন্য।’ অন্য একটি টুইটারে গলা পানিতে আমির খানের ছবি পোস্ট করে নিচে লেখা হয়েছে, ‘আমির নিজের চোখের জলে ডুবে যাচ্ছে।’ অন্য একটি টুইটারে বলা হয়েছে ‘আমিরকে কান্নার অ্যাম্বাসেডর করা হোক।

Tags: