muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

‘রানা প্লাজা’ ছবিটির প্রতি মানুষের আকর্ষণটা আরও বেড়ে গেল: পরীমণি

porimoni-1
বিনোদন ডেস্কঃ মানব মনের রসায়ন ঘাঁটলে দেখা যায় যে, যেকোনো নিষিদ্ধ জিনিসের প্রতি আকর্ষণটা একটু বেশিই থাকে। এটা সর্বজন স্বীকৃত বহমান একটি সত্য। অনেক যুক্তি খণ্ডনের মাধ্যমেও এ সত্য প্রমাণিত হয়েছে। সুতরাং নিষেধাজ্ঞা আরোপ হওয়ায় ‘রানা প্লাজা’ ছবিটির প্রতি মানুষের আকর্ষণটা আরও বেড়ে গেল। এমনটাই জানালেন এ ছবির কেন্দ্রীয় চরিত্রে রূপদানকারী অভিনেত্রী পরীমণি।

সোমবার নজরুল ইসলাম খান পরিচালিত ‘রানা প্লাজা’ ছবিটির ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা দেন উচ্চ আদালত। একটি রিট আবেদনের প্রাথমিক শুনানি করে বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি মোস্তফা জামান ইসলামের বেঞ্চ এ আদেশ দেন। ফলে আগামী ৪ সেপ্টেম্বর মুক্তির অপেক্ষায় থাকা এ ছবিটি আর বড় পর্দায় উঠছে না।
সাভারের আলোচিত ‘রানা প্লাজা’ ট্র্যাজেডিকে কেন্দ্র করে নির্মিত হয়েছে এ ছবিটি। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন সাইমন ও পরীমণি। নানা জটিলতা কাটিয়ে গত ১১ জুন ছাড়পত্র পায় ছবিটি। কিন্তু এ নিষেধাজ্ঞার কারণে ৪ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে না ‘রানা প্লাজা’।

নিষেধাজ্ঞার খবরে বিমর্ষ না হয়ে অনেকটা উচ্ছ্বসিত হয়ে পরীমণি বলেন, যা হয় ভালোর জন্যই হয়। যে সব দর্শক ছবিটি সম্পর্কে জানতো না তারাও এখন অবগত হয়ে গেছে। তাদের মনেও ইচ্ছা জাগবে কি কারণে ছবিটির ওপর নিষেধাজ্ঞা দিল। এমন কি আছে যে কারণে নিষেধাজ্ঞা। ভালো খবর হলো আপিলের সুযোগ রয়েছে। তাই ছবিটি যদি ভবিষ্যতে মুক্তি পায় তাহলে, দর্শক প্রত্যাশা আরও বেড়ে যাবে।

Tags: