muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

mohsin-ali-mp
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ সিঙ্গাপুরে চিকিৎসারত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রীর মেজ মেয়ে সৈয়দা সাবরিনা শারমিন। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসাধীন মন্ত্রীকে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি বলেন, ঢাকা থেকে সিঙ্গাপুরে নেওয়ার পর বাবার শরীরে চিকিৎসা রেসপন্ড করছিল না। কিন্তু এখন রেসপন্ড করছে। এ কারণে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এভাবে উন্নতি হলে আগামী এক সপ্তাহের মধ্যে বাবা হাসপাতাল থেকে রিলিজ পেতে পারেন।

এর আগে সমাজকল্যাণমন্ত্রী ৩ সেপ্টেম্বর ভোরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তখন নিজেই ড্রাইভারকে ডেকে রাজধানীর শাহবাগস্থ বারডেম হাসপাতালে যান। কর্তব্যরত ডাক্তাররা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখার ব্যবস্থা করেন। গত ৩ ও ৪ সেপ্টেম্বর বারডেম হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে তাঁর অবস্থার উন্নতি না হলে গত ৫ সেপ্টেম্বর মন্ত্রীকে সিঙ্গাপুরে নেওয়া হয়। সিঙ্গাপুরে মন্ত্রীর সাথে তাঁর স্ত্রী সৈয়দা সায়েরা মহসিন রয়েছেন, মঙ্গলবার সিঙ্গাপুরে গিয়েছেন মন্ত্রীর বড় মেয়ের জামাই শামীম চৌধুরী। গত ৬ সেপ্টেম্বর সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়ার জন্য আবেদন জানিয়েছিল তার পরিবার।

Tags: