muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

খালেদা জিয়াকে জেলখানায় দেখতে চান এরশাদ

ershad
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আজ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জেলে প্রবেশের দৃশ্য এবং সেখান থেকে তিনি কিভাবে মুক্ত হবেন সেটা দেখার জন্য তিনি অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন।
খালেদা জিয়ার সমালোচনা করে তিনি বলেন,

বেশ কয়েক বছর আগে ময়মনসিংহের এক সভায় খালেদা বলেছিলেন, এরশাদ জেলে গেছে এবং সেখানে আমৃত্যু থাকবে।
তিনি বলেন, এখনও আমি জীবিত এবং দেখার অপেক্ষায় আছি মৃত্যুর পর কে জেল থেকে বের হয়।
তিনি বলেন, তার ছোট ছেলে মারা গেছে, বড় ছেলে বিদেশে থাকে এবং দলের বেশীরভাগ নেতা জেলে অবস্থান করছে। খালেদা জিয়ার জেলে যাওয়ার মধ্যে দিয়ে তার দলের কফিনে শেষ পেরেক মারা হয়ে যাবে।
নগরীর শহীদ হাদিস পার্কে জাতীয় পার্টি খুলনা জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনে বক্তৃতা কালে তিনি এ সব কথা বলেন।
তিনি অভিযোগ করে বলেন, বিএনপি ক্ষমতায় এলে সন্ত্রাসী ও জঙ্গিদের পৃষ্ঠপোষকতা করে থাকে।
তিনি প্রশ্ন করেন, বিএনপি আবার ক্ষমতায় আসলে কী হবে- সন্ত্রাস, বোমাবাজী ও সারের দাবি করা কৃষকদের হত্যা করা হবে, নাকি বিদ্যুতের দাবির কারণে ব্রাহ্মণবাড়িয়া ও কানসাটের ঘটনার পুনরাবৃত্তি হবে?
প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, কোথায় খালেদা জিয়া? তিনি কেন আমার মত রাস্তায় নেমে আসেন না? তার দলের কর্মীরা কোন গর্তের মধ্যে আছে?
তিনি বলেন, খালেদা জিয়ার সরকারের বিরুদ্ধে জনগণকে রাস্তায় নেমে আসার আহ্বান করা তথাকথিত আন্দোলন দেশবাসী প্রত্যাখ্যান করেছে।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনার সম্মেলন কমিটির আহ্বায়ক সুনীল শুভ রায়ের সভাপতিত্বে সম্মেলনে বক্তৃতা করেন, পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, খুলনা মহানগর জাতীয় পার্টির সভাপতি শেখ আবুল হোসেন ও সম্মেলনে কমিটির সদস্য সচিব শফিকুল ইসলাম মধু।
সম্মেলনে ৫৪৪ জন কাউন্সিলর ও কয়েক হাজার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

Tags: