muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

গণপিটুনিতে দুই জলদস্যু নিহত

satkhira map
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ জলদস্যুতার অভিযোগে দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের পারসেমারি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলা গাবুরা ইউনিয়নের পারসেমারি গ্রামের ইউনুস আলির ছেলে হযরত আলি (৩০) এবং একই গ্রামের ইয়াকুব গাজির ছেলে ওবায়দুলাহ গাজী( ৩৫)।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক জানান, সুন্দরবনের জলদস্যু নুরী বাহিনীর দুই সদস্য হযরত ও ওবায়দুলাহ দীর্ঘদিন ধরে বনজীবীদের অপহরণ ও তাদের কাছ থেকে চাঁদা নিয়ে আসছিল। এতে বনজীবীদের পরিবারের সদস্যরা ও উপকুলবর্তী শ্যামনগরের মানুষ ক্ষুব্ধ ছিল। গতকাল সন্ধ্যার দিকে দস্যুরা বাড়িতে আসে। এ খবর জানাজানি হলে গ্রামবাসী তাদের ঘেরাও করে। পরিস্থিতি বেগতিক বুঝে বনদস্যুরা গুলি ছুঁড়ে জনতাকে প্রতিহত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে গণপিটুনিতে তারা মারা যায়। পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে। তাদের বিরুদ্ধে থানায় দস্যুতা ও অপহরণের অভিযোগে কয়েকটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপ গান ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার লাশ দুটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হবে।

Tags: