অপরাধ - September 15, 2015

কুরবানির পশুর হাটে জালনোট শনাক্তকরণ মেশিন বসানো হবে

taka
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ কুরবানির পশুর হাটে ৪৫০টি জালনোট শনাক্তকরণ মেশিন স্থাপন করা হবে। বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর নাজনীন আরা সুলতান মঙ্গলবার সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

নাজনীন আরা সুলতান বলেন, আইন প্রয়োগকারী সংস্থার চাহিদার পরিপ্রেক্ষিতে ৪৫০টি জালনোট শনাক্তকরণ মেশিন সরবরাহ করা হবে। এর মধ্য ঢাকা অঞ্চলে ১৭০টি এবং ঢাকার বাইরে ২৮০টি সরবরাহ করা হবে।
তিনি বলেন, রাজধানীর উত্তর সিটি কর্পোরেশনে সাতটি এবং দক্ষিণে ১০টি মেশিন বসানো হবে। এ ছাড়া সিটি কর্পোরেশনের বাইরে তিনটি মেশিন বসানো হবে।
বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক শুভংকার সাহা বলেন, ঈদ উপলক্ষে ২৫ হাজার কোটি টাকার নতুন নোট সরবরাহ করা হবে। ১৭ সেপ্টেম্বর থেকে এই নোট ছাড়া হবে। একজন গ্রাহক সর্বোচ্চ তিন হাজার ৭০০ টাকা পাবেন।


আরও পড়ুন

৩ Comments

  1. I am often to blogging and i genuinely appreciate your content. This great article has really peaks my interest. I am going to bookmark your web site and keep checking for brand spanking new info.

  2. I simply want to tell you that I am very new to blogging and seriously liked you’re web site. Almost certainly I’m likely to bookmark your website . You definitely have exceptional writings. Appreciate it for sharing your blog site.

Comments are closed.