muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

অস্ট্রেলিয়া না আসায় বাংলাদেশ ক্রিকেটের ক্ষতি হবে নাঃ বীরেন শিকদার

biren shikdar
স্পোর্টস ডেস্কঃ অস্ট্রেলিয়া না আসায় বাংলাদেশ ক্রিকেটের খুব বেশি ক্ষতি হবে না বলে মনে করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। শুক্রবার দুপুরে যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

বীরেন শিকদার বলেন, ক্রিকেটে বাংলাদেশ এখন আর কারো অনুগ্রহের পাত্র নয়। যোগ্যতার মাধ্যমেই বাংলাদেশ তার অবস্থান তৈরি করেছে। তবে অস্ট্রেলিয়া আসলে ভালো হতো। তাদের না আসাটা পীড়াদায়ক বলে উল্লেখ করেন তিনি।
অস্ট্রেলিয়া প্রসঙ্গে প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির এমন অবনতি হয়নি যে একটি আন্তর্জাতিক ম্যাচ স্থগিত করতে হবে। তারা কোন পর্যবেক্ষণের ভিত্তিতে সিরিজটি স্থগিত করলো আমাদের কাছে পরিষ্কারও নয়।
এর আগে প্রতিমন্ত্রী যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে আয়োজিত তৃণমূল নারী উদ্যোক্তাদের জন্য ‘ইকোনমিক সাস্টেইন্যাবিলিটি অব গ্রাসরুটস উইমেন এন্টারপ্রিনিয়ার্স (এজিডব্লিউইবি)’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন।
এ অনুষ্ঠানের মাধ্যমে নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের বিপণন, পরিচিতি এবং ক্রেতাদের সাথে যোগাযোগ সৃষ্টিতে সহায়ক হবে বলে আয়োজকদের দাবি।
এজিডব্লিউইবি’ প্রকল্পের সভাপতি মৌসুমী ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর, বাংলাদেশ ব্যাংকের খুলনা জোনের মহাব্যবস্থাপক প্রকাশ চন্দ্র ভদ্র ও উপ-পরিচালক মাসুম বিল্লাহ, ইরোপিয়ান ফান্ডেড প্রজেক্টের টিম লিডার ড. আলী বাসেত ও আইএফআইসি ব্যাংকের যশোর শাখার ভারপ্রাপ্ত ব্যবস্থাপক মোমতাজুল হক।

Tags: