muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

বিয়ে করতে চলেছেন হরভজন

harvajon
বাইশ গজে তিনি স্পিনের জাদুতে ইনিংসের ফয়সালা করেছেন বহু বার। এ বার অন্য ইনিংস শুরু করতে চলেছেন। আগামী ২৯ অক্টোবর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্রিকেটার হরভজন সিংহ। পাত্রী বলিউড অভিনেত্রী গীতা বসরা। পাপারাতজিদের দৌলতে তাঁদের সম্পর্ক অনেক দিনই প্রকাশ্যে এসেছে। অবশেষে পরিণতি পাবে তাঁদের দীর্ঘ প্রেম।

টানা পাঁচ দিন ধরে চলবে এই এলাহি বিয়ের অনুষ্ঠান। জানা গিয়েছে, সঙ্গীত, মেহেন্দির জন্য তৈরি হচ্ছেন কনে। সঙ্গীতে বলিউডের গানের সঙ্গে ভাঙরা নাচার জন্য এখন থেকেই নাকি তালিম নিচ্ছেন হরভজন! বিয়ের দিন গীতা ডিজাইনারের ঘাগরায় সাজবেন। আর ভাজ্জির পরনে থাকবে ডিজাইনার রাঘবেন্দ্র রাঠৌরের তৈরি শেরওয়ানি। ক্রিকেটার যুবরাজ সিংহ, বিরাট কোহলিরা বিয়ের দিন থেকেই হরভজনের সঙ্গে থাকবেন। আর রিসেপশনে ক্রিকেটারদের পাশাপাশি বলিউডি তারকারাও উপস্থিত থাকবেন।
ইতিমধ্যে শুরু হয়েছে নিমন্ত্রণ পর্ব। লাল-সোনালী কার্ড পৌঁছে যাচ্ছে অতিথিদের বাড়ি। জলন্ধর থেকে ২০ কিলোমিটার দূরে ফাগওয়াড়া রোডে হোটেল ক্লাব কাবানায় বিয়ের অনুষ্ঠান হবে। ওই হোটেলের এক শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, হরভজনের পরিবার বুকিং সেরে ফেলেছেন। তবে গোপনীয়তা রক্ষার স্বার্থে এর থেকে বেশি কিছু বলতে চাননি তিনি। আগামী ১ নভেম্বর দিল্লিতে গ্র্যান্ড রিসেপশন হবে।

Tags: