muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

কোহলিকে নয়, কুকুরকে ভালোবাসেন আনুশকা!

anuska
বলিউডের আবেদনময়ী অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে ক্রিকেট তারকা বিরাট কোহলির প্রেমের সম্পর্ক নতুন কিছু নয়। বিষয়টি অনেক বছর ওপেন সিক্রেট থাকলেও গেল বছর ঘটা করে তারা প্রেমের বিষয়টির জানান দেন। শোনা যায় তাদের আংটি বদলও হয়ে গেছে। একই ছাদের নিচে থাকছেনও।

তাদের প্রেমের সম্পর্কটা যে অনেক গভীর সেটা বলাই বাহুল্য। বিরাট কোহলিকে তার প্রেয়সী আনুশকা কতোটা ভালোবাসেন সেটা জানতে চাওয়াটা হয়তো বাড়াবাড়ি। নিঃসন্দেহে অনেক ভালোবাসেন। তা না হলে এতোদিন সম্পর্ক টেকার কথা নয়। কিন্তু সেটার প্রমাণ কী দিলেন আনুশকা?

সিনেমার শ্যুটিংয়ের জন্য বর্তমানে ফ্রান্সের প্যারিসে রয়েছেন আনুশকা শর্মা। প্যারিসে একটি ‘লাভ লক’ ব্রিজ রয়েছে। যে ব্রিজে ভালোবাসার মানুষের নাম লিখে তালাবদ্ধ করে রাখা হয়। সম্প্রতি আনুশকাও সেই ব্রিজে গিয়েছিলেন। তালা কিনেছেন। নাম লিখেছেন এবং তালাবদ্ধ করেছেন। সবাই হয়তো ধরে নিতে পারেন আনুশকা নিঃসন্দেহে কোহলির নামটিই লিখেছেন। কিন্তু না।

আনুশকা প্যারিসের সেই ব্রিজে ‘লাভ লকে’ বিরাট কোহলির নামটি লিখেননি। লিখেছেন একটি কুকুরের নাম। তার প্রিয় কুকুর ‘ডুডের’ নামটি উল্লেখ করেছেন তিনি। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হওয়ার পর বেশ আলোচনা হচ্ছে।

ভারতের প্রথম সারির বেশ কয়েকটি পত্রিকা বিষয়টি নিয়ে মজা করে প্রতিবেদন প্রকাশ করেছে। টাইমস অব ইন্ডিয়া লিখেছে, ‘আনুশকা শর্মা বিরাট কোহলির নাম ‘লাভ লক’ করেননি- করেছেন অন্য কোনো ডুডের নাম।’

ডিএনএ শিরোনাম করেছে, ‘Not Virat Kohli, Anushka Sharma love-locked for another Dude’ (বিরাট কোহলি নয়, আনুশকা অন্য কোনো ডুডের নাম লাভ লক করেছেন।)

স্কুপ হুপ শিরোনাম করেছে, ‘Anushka Enters Love Lock With Her Dog In Paris’ (আনুশকা প্যারিসে তার কুকুরের নাম লাভ লক করেছেন)।

ইন্ডিয়া টিভি শিরোনাম করেছে, ‘Is Anushka cheating on Virat by being love locked with another ‘dude’? (অন্য কোনো ‘ডুডের’ নাম লাভ লক করে আনুশকা কী বিরাটের সঙ্গে প্রতারণ করছেন?)

Tags: