muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

আমার জন্য দোয়া করবেন: রিয়াজ

riaj 2
বিনোদন ডেস্কঃ জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ ১৯ অক্টোবর সোমবার রাত ৮টার দিকে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষণিকভাবে তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি সেখানে কার্ডিওলজি বিভাগের প্রফেসর ডা. শাহাবুদ্দীন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। আজ দুপুরে তাকে দেখতে যান চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান। তিনি রিয়াজের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থার খোঁজখরব নেন।

এ প্রসঙ্গে অমিত হাসান বলেন, ‘গতকাল সকালে সিনেমার ডাবিং ছিল। ডাবিং শেষেই রিয়াজকে দেখতে অ্যাপোলো হাসপাতালে যাই। তার সঙ্গে আমার কথা হয়েছে। রিয়াজ আমাকে বলেন, ‘আমার জন্য দোয়া করবেন’।’

তিনি জানান রিয়াজ এখন ভালো আছেন।

অমিত হাসান আরো বলেন, ‘রিয়াজের জন্য শিল্পী সমিতির পক্ষথেকে সবার কাছে দোয়া চাইছি। তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।’

রাজধানী উত্তরায় মেহের আফরোজ শাওনের নির্মিতব্য কৃষ্ণপক্ষ সিনেমার শুটিং চলাকালে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন চিত্রনায়ক রিয়াজ।

নায়কের পারিবার সূত্রে জানা গেছে, রিয়াজের হার্টে চারটি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটি খুবই গুরুতর। এ কারণে একটিতে রিং পরানো হয়েছে। বর্তমানে তিনি সিসিইউতে রয়েছেন। তবে তার অবস্থা এখন ভালোর দিকে।

এ দিকে গতকাল রাতে রিয়াজের অসুস্থতার খবর ছড়িয়ে পরলে ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও চলচ্চিত্রাঙ্গনে মুহূর্তের মধ্যে উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। তাদের সকলের প্রত্যাশা, সুস্থ হয়ে শিগগিরই সকলের মঝে আবার ফিরে আসুক রিয়াজ।

দীর্ঘদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে ছিলেন রিয়াজ। মাঝখানে ওয়াজেদ আলী সুমনের সুইটহার্ট সিনেমার কাজ করেছেন। সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। চলতি মাসে কৃষ্ণপক্ষ সিনেমার শুটিং শুরু করেন তিনি। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিতব্য এ চলচ্চিত্রে মাহির বিপরীতে অভিনয় করছেন। এ ছাড়া ছোট পর্দায় নিয়মিত অভিনয় করছেন এ জনপ্রিয় নায়ক।

Tags: