muktijoddhar kantho logo l o a d i n g

আন্তর্জাতিক

ধর্ষণ করতে গিয়ে জিহ্বা কাটা গেল কিশোরের

miller-rape-tongue-cut
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ বুদ্ধিমত্তা ও সাহসের পরিচয় দিলে চরম বিপদেও যে রক্ষা পাওয়া যায় আবারও তার প্রমাণ দিলেন এক মার্কিন নারী।

হামলাকারীর জিহ্বায় কামড় দিয়ে ধর্ষণ থেকে বেঁচে যাওয়া ওই নারীকে রীতিমতো বীরের খেতাব দিয়েছে মার্কিন দৈনিক ওয়াশিংটন পোস্ট।

সাউথ ক্যারোলিনার ৩৩ বছরের ওই নারী জানান, গত ১৬ অক্টোবর বাড়ির সামনের দরজা খুলে তিনি দেখতে পান, ছুরি হাতে এক কিশোর দাঁড়িয়ে আছে। পরে পুলিশের কাছ থেকে তিনি জানতে পারেন ওই কিশোরের নাম মিলার। তাকে ঠেলে ঘরের ভেতরে প্রবেশ করিয়ে মুখে ঘুষি মারে মিলার।কথা অনুযায়ী কাজ না করলে তাকে হত্যার হুমকি দেয় মিলার । ধর্ষণ চেষ্টার এক পর্যায়ে তার মুখের ভেতরে জিহ্বা প্রবেশ করিয়ে দেয় মিলার। এ সুযোগে তার জিহ্বা কামড় দিয়ে ধরে রাখেন ওই নারী। এক পর্যায়ে মিলারের জিহ্বার অগ্রভাগ বিচ্ছিন্ন হয়ে যায়। এই ফাঁকে দ্রুত বাড়ি থেকে বেরিয়ে একটি পেট্রল স্টেশনে গিয়ে পুলিশে ফোন দেন ওই নারী। পুলিশ এসে মিলারকে খুঁজে পায়নি। পরে পুলিশের রেডিওতে ধরা পড়ে, এক নারী তার জিহ্বা বিচ্ছিন্ন হয়ে যাওয়া ছেলেকে নিয়ে হাসপাতালে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সের সাহায্য চাইছেন। এর সূত্র ধরেই হাসপাতাল থেকে মিলারকে আটক করে পুলিশ।

Tags: