muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

আবারও বিয়ে করলেন আলোচিত মডেল-অভিনেত্রী তিন্নি

tinni_marage
বিনোদন ডেস্কঃ আবারও বিয়ে করলেন আলোচিত মডেল-অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। পাত্রের নাম আদনান হুদা সাদ। এটি তিন্নির দ্বিতীয় বিয়ে। বিয়েটা পরিবারের অমতে করেছিলেন বলে বৃহস্পতিবার নিজের ফেসবুক স্টাটাসে জানিয়েছেন তিন্নি।

এর পরই খবরটি পরিণত হয় টক অব দ্য শোবিজে।

ফেসবুক প্রোফাইলে নিজেদের বিয়ের ছবি পোস্ট করে তিন্নি তার প্রোফাইলে লিখেন, ‘আই গট ম্যারিড, অ্যান্ড হ্যাপিলি ম্যারিড টু মাই লাভ মিস্টার আদনান হুদা সাদ।’

বিয়ের বিষয়ে জানতে চাইলে তিন্নি বলেন, ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আমরা বিয়ে করেছি। এটা ছিল পুরোপুরি পরিবারের অমতে। আমার পরিবারও বিয়ের ব্যাপারটি মানতে রাজি ছিল না। এখন অনেকটাই স্বাভাবিক হয়ে গেছে বলে ফেসবুকের মাধ্যমে ব্যাপারটি জানালাম।

তিন্নির এটি দ্বিতীয় বিয়ে হলেও আদনানের প্রথম। বেশ কিছুদিন ধরে বিভিন্ন সময় আদনানের সঙ্গে ঘনিষ্ঠ কিছু ছবি ফেসবুকে প্রকাশ করে আসছিলেন এ অভিনেত্রী। এতে অনেকেই ধারণা করেছেন তিন্নি নতুন করে প্রেম করছেন।

অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে বিবাহিত জীবনের ইতি ঘটার পর মা-বাবার সঙ্গে একমাত্র মেয়ে ওয়ারিসাকে নিয়ে বসবাস করছিলেন তিন্নি। হিল্লোলের সঙ্গে বিচ্ছেদের পর তিনি মিডিয়া থেকে অনেকটা দূরে সরে যান। সম্প্রতি নতুন একটি নাটকে অভিনয় করার মধ্য দিয়ে আবারও মিডিয়ায় ফিরে আসেন এ অভিনেত্রী।

Tags: