muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

নভেম্বর মাস গুরুত্বপূর্ণ, সতর্ক থাকবেন: নাসিম

Nasim 2
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ নভেম্বর মাসকে গুরুত্বপূর্ণ আখ্যা দিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেছেন।

শুক্রবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কৃষক লীগের এক আলোচনা সভায় তিনি এ সতর্কতার কথা বলেন।

নেতাকর্মীদের সতর্ক করে নাসিম বলেন, আগামী নভেম্বর গুরুত্বপূর্ণ মাস। এ মাসে সাবধান থাকবেন; সতর্ক থাকবেন। ওদের চক্রান্ত চলছে। এই নভেম্বর মাসে যুদ্ধাপরাধীদের বিচার দণ্ডকার্যকর হবে।
তিনি বলেন, যদি কোনো চক্রান্ত হয় আর শেখ হাসিনা ডাক দেয়, চক্রান্তকারীদের মোকাবেলা করার জন্য রাস্তায়-মাঠে নেমে পড়বেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, কদিন আগে দুজন বিদেশী নাগরিক হত্যা করা হয়েছে। তাজিয়া মিছিলের ওপর হামলা করে নিরীহ মানুষকে হত্যা করা হয়েছে। অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল বলেন আর টিআইবি বলেন। মনে রাখতে হবে, এদের বক্তব্যে গভীর ষড়যন্ত্র আছে।
তিনি বলেন, চিকিৎসার নামে একজন নেত্রী লন্ডনে বসে আছেন আর বাংলাদেশে একের পর এক ঘটনা ঘটে চলছে। এর কারণ এবং অশুভ লক্ষণকে মনে রাখতে হবে।

উপস্থিত সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করে নাসিম বলেন, এখানে সাংবাদিক বন্ধুরা আছেন। আমি জানি না- খালেদা জিয়া আজকে লন্ডনে তার ছেলের হাতে বন্দী কিনা?

এ ব্যাপারে আরও সংশয় প্রকাশ করে তিনি বলেন, খালেদা জিয়া এখন নিজের ইচ্ছায় সিদ্ধান্ত নিতে পারছেন কিনা, জানি না। তিনি তার ছেলের হাতে বন্দী হয়ে আছেন কিনা? তাই সাবধান থাকবেন।
‘চক্রান্ত চলছে, চক্রান্ত চলবে। ইনশাল্লাহ শেখ হাসিনার কর্মীরা রাজপথে থেকে যেকোন চক্রান্ত মোকাবেলা করবে’ যোগ করেন আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য।

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, কৃষি-বিষয়ক সম্পাদক ড. আবদুর রাজ্জাক, কৃষক লীগের সাধারণ সম্পাদক খন্দকার শামসুল হক রেজা, সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি প্রমুখ।

Tags: