muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

আইনের শাসনের অনুপস্থিতিতে জাতি আজ শ্বাসরুদ্ধকর অবস্থায় : খালেদা জিয়া

khaleda
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ দেশে আইনের শাসনের অনুপস্থিতিতে জাতি আজ শ্বাসরুদ্ধকর অবস্থায় নিপতিত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার রাতে বিএনপির মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

খালেদা জিয়া বলেন, জাগৃতি প্রকাশনী’র স্বত্ত্বাধিকারী ফয়সাল আরেফিন দীপনকে তার কার্যালয়ে কুপিয়ে হত্যা এবং অপর আরেকটি প্রকাশনী সংস্থা ‘শুদ্ধস্বর’ এর কার্যালয়ে ঢুকে প্রতিষ্ঠানটির কর্ণধার আহমেদুর রশীদ চৌধুরী টুটুলসহ তিনজনকে কুপিয়ে আহত করেছে। এ ধরনের কাপুরুষোচিত হত্যাকাণ্ড ও হামলার ঘটনায় নিন্দা জানিয়ে দোষীদের অবিলম্বে গ্রেপ্তার ও আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তিনি।

নিহত ফয়সাল আরেফিনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে খালেদা জিয়া বলেন, নিহত ফয়সাল আরেফিন দীপন জিয়া স্মৃতি পাঠাগারের সহ-সভাপতি ছিলেন এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবিত একজন নিবেদিত সংগঠক ছিলেন। মানুষের জান-মালের নিরাপত্তা দিতে এ সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।
দেশের অবনতিশীল আইনশৃঙ্খলা পরিস্থিতিতে গভীর শঙ্কা প্রকাশ করে তিনি বলেছেন, দেশে আইনের শাসনের অনুপস্থিতিতে-সমগ্র জাতি আজ এক শ্বাসরুদ্ধকর অবস্থায় নিপতিত হয়েছে।

Tags: