muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

জনগণের কাছে প্রত্যাখাত হয়ে বিএনপি-জামায়াত জোট গুপ্তহত্যা শুরু করেছে

hasina
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ আন্দোলনের নামে পেট্রোলবোমা হামলা চালিয়ে জনগণের কাছে প্রত্যাখাত হয়ে বিএনপি-জামায়াত জোট এখন দেশে গুপ্তহত্যা শুরু করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার গণভবনে কক্সবাজারের পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সদ্যপ্রয়াত সভাপতি আ ক ম শাহাবউদ্দীন ফরায়েজীর পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতকালে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আসিফ কবির সাংবাদিকদের একথা জানান। তিনি বলেন, আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের বৈঠকের আগে ফরায়েজীর স্ত্রী, পুত্র এবং পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম আমিন, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম এ সময় উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদ্যপ্রয়াত শাহাবউদ্দীনের পরিবারকে সান্তনা দেন।

এ সময় পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দীন আহমেদ এর লোকেরা শাহাবউদ্দীনের হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে। ওই এলাকায় সালাহউদ্দীনের অনুসারী বিএনপি এবং জামায়াতের নেতাকর্মীরা এ ধরনের নাশকতা চালিয়ে আসছে।

পরিবারের সদস্যরা আরও বলেন, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবউদ্দীনকে হত্যা করার পর দৃবৃত্তরা তার শরীরে এসিড দিয়ে ঝলসে দেয়। ঘটনার দিন (৬ অক্টোবর) ওই এলাকায় ঝড় বৃষ্টি হয় এবং হত্যাকাণ্ডের জন্য বজ্রপাতকে দায়ী করতে এসিড ছোড়া হয় বলেও পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী কাছে অভিযোগ করা হয়।

প্রসঙ্গত, কক্সবাজারের চকরিয়া এবং পেকুয়া উপজেলা বিএনপি নেতা সালাহউদ্দীনের নির্বাচনী এলাকা। যাকে কয়েক মাস আগে ভারতের শিলং এলাকায় খুজে পায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

Tags: