muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

সকল ঘটনার ৭০ ভাগ অপরাধী চিহ্নিত করতে পেরেছি : স্বরাষ্ট্রমন্ত্রী

kamal2
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমরা বাসায় বসে নেই। আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দারা কাজ করে যাচ্ছে। সকল ঘটনার ৭০ ভাগ অপরাধীদের আমরা চিহ্নিত করতে পেরেছি। বাকিদেরও আইনের আওতায় আনা হবে।

আজ বুধবার জাতীয় প্রেসক্লাবে মুজিবসেনা ঐক্যলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত ‘জেল হত্যা দিবসের’ আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই মন্তব্য করেন মন্ত্রী কামাল।

মন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে বিভ্রান্ত করার জন্য স্বাধীনতাবিরোধীরা বার বার আক্রমণ করছে। এরা পরাজিত সৈনিক, এদের গোড়া একটাই, এরা দেশকে অস্থিতিশীল করতে চায়।

ঢাকায় এক প্রকাশককে খুন ও আরেক প্রকাশককে হত্যা চেষ্টার ঘটনার পরিপ্রেক্ষিতে ব্যর্থ আখ্যা দিয়ে বিভিন্ন মহল থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগের দাবি ওঠার জবাবে তিনি বলেন, আমি ব্যর্থ না সফল তা আমার প্রধানমন্ত্রী এবং দেশের জনগণই ভালো জানেন।

উল্লেখ্য, জাগৃতি প্রকাশনীর মালিক ফয়সল আরেফিন দীপন দীপন হত্যার প্রতিবাদে এক কর্মসূচিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি ও সিপিবি-বাসদের নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি করেন।

এর আগে আলোচনা সভায় তিনি বলেন ঢাকা কারাগারে জাতীয় চার নেতার স্মৃতিকে ধরে রাখার জন্য একটি স্মৃতি জাদুঘর তৈরি করা হবে। আয়োজক সংগঠনের সভাপতি সালমাল আহমেদ খান রিজবীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- সাবেক রাষ্ট্রদূত মমতাজ হোসেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম, বাংলাদেশ আওয়ামী লীগের সহ-সম্পাদক এম এ করিম, মুজিবসেনা ঐক্যলীগের উপদেষ্টা হোসনে আরা বাবলী, মুজিবসেনা ঐক্যলীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল উদ্দিন হাওলাদার প্রমুখ।

Tags: