muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

অস্ট্রেলিয়ার ফুটবল টিম খেলতে আসার সম্ভাবনা: স্বরাষ্ট্রমন্ত্রী

Asaduzzaman_Khan_kamal
স্পোর্টস ডেস্কঃ নিরাপত্তার অজুহাত দেখিয়ে অস্ট্রেলিয়ার ক্রিকেট টিম খেলতে না আসলেও সেদেশের ফুটবল টিম খেলতে আসার সম্ভাবনা দেখা দিয়েছে।

ফুটবল টিমের নিরাপত্তা দেখতে অস্ট্রেলিয়ার ফুটবল ফেডারেশনের দুই কর্মকর্তা শনিবার রাতে এদেশে এসেছেন। তারা আজ রবিবার বিকালে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে নিরাপত্তার বিষয় নিয়ে কথা বলেছেন। কথা বলে সন্তোষ প্রকাশ করেছেন এবং অস্ট্রেলিয়া ফুটবল টিম খেলতে আসবে এমন মনোভাব দেখিয়েছেন বলে সংশ্লিলষ্ট সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, আগামী ১৭ নভেম্বর ঢাকায় অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের বিশ্বকাপ বাছাইয়ের খেলা রয়েছে। সেই খেলাকে সামনে রেখে নিরাপত্তার বিষয় জানতে এদেশে এসেছেন দুই কর্মকর্তা।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, আজ বিকাল আড়াইটার দিকে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে সাক্ষাৎ করতে আসেন অস্ট্রেলিয়ার মার্ক হাবিলা ও লিয়াম হায়াম। এ সময় স্বরাষ্ট্র মন্ত্রী ছাড়া আরো উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও বংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তরা। মার্ক হাবিলা অস্ট্রেলিয়ান ফুটবল টিমের নিরাপত্তা নিয়ে কথা বলেন। পরে বাংলাদেশের তরফ থেকে ফুটবল টিমকে কি ধরনের নিরাপত্তা দেওয়া হবে তা জানানো হয়। বলা হয়, ভিআইপি নিরাপত্তা পাবে অস্ট্রেলিয়ান ফুটবল টিম। সংশ্লিষ্ট সূত্র জানায়, ফুটবল টিমের নিরাপত্তার ব্যবস্থা দেখে পর্যাপ্ত মনে করেন অস্ট্রেলিয়ার প্রতিনিধি দল। তারা ইতিবাচক মনোভাব দেখিয়েছেন বলে জানা গেছে।

Tags: