muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

সাকিবের পরিবর্তে দ্বিতীয় ওয়ানডের জন্য ডাক পেয়েছেন বিজয়

anamulhaq_bijoy_bangladesh
স্পোর্টস ডেস্কঃ সাকিব আল হাসানের পরিবর্তে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডের জন্য ডাক পেয়েছেন এনামুল হক বিজয়। অলরাউন্ডারের পরিবর্তে টপ অর্ডার ব্যাটসম্যান বেছে নিয়েছে টিম ম্যানেজম্যান্ট।

রোববার সন্ধ্যায় এক ই-মেইল বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার অনুষ্ঠেয় দ্বিতীয় ওয়ানডের সেরা একাদশে বিজয়ের খেলা হবে কি না, তা নিশ্চিত নয়। তবে একাদশে সুযোগ পেলে অবদান রাখার চেষ্টা করবেন বলে জানালেন বিজয়।

দলে সুযোগ পাওয়ার পর বিজয় বলেন, ‘এভাবে সুযোগ পাব তা ভাবিনি। যদি খেলার সুযোগ পাই তাহলে দলের হয়ে কন্ট্রিবিউট করার চেষ্টা করব।’

জিম্বাবুয়ে সিরিজের প্রতিটি ম্যাচ খেলার ইচ্ছে ছিল সাকিবের। কিন্তু সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে রোববার রাতেই ঢাকা ছাড়ছেন সাকিব। রাত ৯টায় যুক্তরাষ্ট্রগামী বিমান ধরবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। দুবাই হয়ে নিউইয়র্ক পৌঁছাবেন তিনি।

শুধু দ্বিতীয় ম্যাচ নয় পুরো জিম্বাবুয়ে সিরিজই মিস করবেন সাকিব। আর প্রথম ম্যাচ জয়ের অন্যতম নায়ক সাকিবকে মিস করবে দল ও দেশবাসী। তবে অনাগত সন্তানের মুখ দেখতে যেন তর সইছে না সাকিবেরও। এজন্য তিনি ক্ষণগণনা ও প্রার্থনা শুরু করেছেন তা বলার অপেক্ষা রাখে না।

শনিবার জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ব্যাট হাতে ব্যর্থ হলেও (১৬ রান) বল হাতে আলো ছড়ান সাকিব। ওয়ানডে ক্যারিয়ারে প্রথমবারের মতো পাঁচ উইকেট নেন বাঁহাতি এই অলরাউন্ডার।

Tags: