muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

তৈরি হচ্ছে না ডন থ্রি: প্রিয়াঙ্কা চোপড়া

don-3
বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ডন এর পরবর্তী সিক্যুয়েল ডন থ্রি তৈরি নিয়ে চলছে নানা গুঞ্জন। সিনেমাটি তৈরি হবে কিনা এবং তৈরি হলেও কারা থাকবেন অভিনয়ে এ নিয়ে চলছে দর্শকদের মধ্যে উন্মাদনা। তবে এ বিষয়ে নীরবতা ভেঙে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জানালেন, তৈরি হচ্ছে না ডন থ্রি।

গত ২৮ নভেম্বর শনিবার বাজিরাও মাস্তানি সিনেমার গান প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ডন থ্রি সিনেমায় তিনি থাকছেন কিনা? এমন প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা বলেন, ‘কোথায় তৈরি হচ্ছে ডন থ্রি? গত ছয় বছর ধরে মানুষ আমাকে এটি জিজ্ঞেস করছে। তৈরি হচ্ছে না ডন থ্রি। বেচারা ফারহান আখতার এবং রিতেশ সিদ্ধানি। প্রতি ছয় মাস অন্তর অন্তর কেউ না কেউ তাদের এ প্রশ্নটি করেন।’

ডন এবং ডন টু সিনেমার সফলতার পর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন পরবর্তী সিক্যুয়েল ডন থ্রির জন্য। আগের দুইটি সিনেমায় শাহরুখ-প্রিয়াঙ্কা জুটি সফল হওয়ায় পরবর্তী সিনেমাতেও তারা থাকবেন কিনা এ নিয়ে চলছে গুঞ্জন। তবে সিনেমা আদৌ তৈরি হবে কিনা এ সম্পর্কে এখনও নিশ্চিত নন নির্মাতারা।

কিছুদিন আগে একটি অনুষ্ঠানে ফারহান আখতার জানিয়েছিলেন, সিনেমাটির স্ক্রিপ্ট এখনও তৈরি হয়নি। সে সময় ফারহান আরও জানিয়েছিলেন, সিনেমা নির্মাণ হলে শাহরুখ অবশ্যই থাকবেন। তবে অন্যান্যরা থাকবেন কিনা তা নিশ্চিত নন তিনি। এবার প্রিয়াঙ্কা জানালেন সিনেমাটি নির্মাণই হচ্ছে না।

Tags: