muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

আশা করি নির্বাচনের পথ থেকে সরে যাবেন না বিএনপি নেত্রী : নাসিম

nasim
বিএনপি নেত্রী খালেদা জিয়া নির্বাচনে অংশ নেওয়ার শুভ চিন্তা আগামী ২০১৯ সাল পর্যন্ত অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আশা করি নির্বাচনের পথ থেকে সরে যাবেন না খালেদা জিয়া।

নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। নির্বাচনে জয় পরাজয় মেনে নিতে হয়। এটাই স্বাভাবিক নিয়ম। খেলার মাঠ থেকে চলে গেলে কারো কিছু করার থাকে না।

আজ শুক্রবার রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আইটি ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইটিএমএবি) আয়োজিত ‘বিবিসি ফেলোশীপ-২০১৫’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইটিএমএবি’র ঢাকা ব্রাঞ্চের চেয়ারম্যান জহিরউদ্দিন হায়দার।

বাংলাদেশের উন্নয়নের খণ্ডচিত্র তুলে ধরে স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ার পথে এগিয়ে যাচ্ছে। নিজস্ব সম্পদ দিয়ে পদ্মা সেতু নির্মাণ করছে বাংলাদেশ। জনগণে জানে যে, বাংলাদেশ এখন স্বয়ংসম্পূর্ণ দেশ। কিন্তু বাংলাদেশের এই ভাবমূর্তি ক্ষুণ্ন করতে কু-চক্রিমহল নানা রকম অপচেষ্টায় লিপ্ত। সরকার এক্ষেত্রে সজাগ রয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশের অগ্রযাত্রাকে ব্যাহত করার কোন ষড়যন্ত্র সফল হবে না। জনগণকেও ঐক্যবদ্ধ ও সজাগ হয়ে ষড়যন্ত্র রুখে দেয়ার আহ্বান জানান স্বাস্থ্যমন্ত্রী।

Tags: