muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

ব্যস্ত সময় কাটাচ্ছেন নায়ক শাহরিয়াজ

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ  প্রথম চলচ্চিত্র ‘কি দারুণ দেখতে’ মুক্তি পেয়েছিল দুই বছর আগে। এরপর থেকে সময়ের সাথে সাথে ব্যস্ততা বেড়ে চলেছে নায়ক শাহরিয়াজের। একের পর এক ছবির কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

শুটিং করছেন এমকে জামান পরিচালিত ‘অ্যাডিকশন’ ছবির। আগামী মাসের প্রথম শুক্রবার মুক্তি পাচ্ছে শাহরিয়াজের ছবি ‘গুন্ডামি’। সব মিলিয়ে ছবির কাজ নিয়েই এখন সব ভাবনা তাঁর।

নতুন ছবির বিষয়ে নায়ক শাহরিয়াজ  বলেন, “বুলবুল বিশ্বাস পারিচালিত ‘রাজনীতি’ ছবিতে এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছি। এই ছবিতে আমি সুপারস্টার হিরোর চরিত্রে অভিনয় করব, আমার নামও থাকবে শাহরিয়াজ। ছবির গল্প ও ধরন দেখে মনে হয়েছে এই কাজ আমি করতে পারি। আমি তো আসলে চলচ্চিত্রের ভালো কাজগুলোর সঙ্গে নিজেকে জড়ানোর জন্যই কাজ করছি। পর্দায় আমাকে কতক্ষণ দেখা যাবে তার চেয়ে আমার কাছে গুরুত্বপূর্ণ হলো আমার চরিত্রটা কী? আমি এমন চরিত্রে অভিনয় করতে চাই যেখানে আমি নিজের অভিনয় দেখাতে পারব। তা ছাড়া বাংলাদেশের সুপারস্টার হিরো শাকিব খান যে ছবির হিরো, আমি সেই ছবিতে সুপারস্টার চরিত্রে অভিনয় করছি, এ বিষয়টাও ভালো লেগেছে।’

এখন কী নিয়ে ব্যস্ত আছেন জানতে চাইলে শাহরিয়াজ বলেন, “গত ডিসেম্বর মাস থেকে ‘অ্যাডিকশন’ ছবির শুটিং করছি। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন নায়িকা তমা মির্জা। ছবিটি পরিচালনা করেছেন এম কে জামান। গত সপ্তাহে ছবির দ্বিতীয় লটের শুটিং শেষ করেছি। আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে তৃতীয় লটের শুটিং।”

নতুন ছবি সম্পর্কে শাহরিয়াজ বলেন, “আগামী মাসে মুক্তি পাচ্ছে আমার দুটি চলচ্চিত্র। ফেব্রুয়ারির ৫ তারিখে মুক্তি পাবে সায়মন তারিক পরিচালিত ‘গুন্ডামি’। আর ১৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে শাহেদ চৌধুরী পরিচালিত ‘আড়াল’। দুটি ছবিই একেবারে ভিন্ন ধরনের— যা দর্শকদের কাছে ভালো লাগবে।’

নিজের ভক্তদের উদ্দেশে শাহরিয়াজ বলেন, ‘দর্শকদের বলব আপনাদের জন্যই কাজ করি,  প্লিজ আপনারা হলে এসে ছবি দেখবেন। আমরা লেখাপড়া করে চলচ্চিত্রে কাজ করছি। যে কারণে মূর্খদের ছবি দেখছেন বলে কেউ গালি দিতে পারবেন না। আমরা কাজ করতে চাই, যদি আপনাদের ভালোবাসা পাই।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/07-01-2016/মইনুল হোসেন

Tags: