muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

জ্বালাও-পোড়াও করায় পৌর নির্বাচনে বিএনপি ভোট পায়নি : প্রধানমন্ত্রী

hasina-pm

মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ  জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যার কারণে পৌরসভা নির্বাচনের মাধ্যমে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এক অনুষ্ঠানে তিনি বলেন, জ্বালাও-পোড়াও করেছে বলেই পৌর নির্বাচনে বাংলার মানুষ বিএনপিকে ভোট দেয়নি।

”সরকার উৎখাতের নামে মানুষ পুড়িয়ে হত্যার দায়ে খালেদা জিয়ার বিচার হওয়া উচিত।” প্রধানমন্ত্রী বলেন, ”গণতন্ত্রের ধারা অব্যাহত থাকলে যে দেশের উন্নতি হয় তার প্রমাণ আমরা রেখেছি।”

দুপুরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সে উপজেলা পরিষদের উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ ও মাল্টি মিডিয়া প্রজেক্টর বিতরণ করেন শেখ হাসিনা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা বক্তব্য রাখেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন করেন। এর আগে তিনি শেখ রেহানাকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বঙ্গবন্ধু সমাধিসৌধের মসজিদে বাবা ও মায়ের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/08-01-2016/মইনুল হোসেন

Tags: