muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

চিত্রনায়িকা দিতি ও রানী সরকারকে আর্থিক সহায়তা প্রদান করলেন প্রধানমন্ত্রী

hasina_birth1
মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কিংবদন্তীতুল্য অভিনেত্রী রানী সরকার এবং জনপ্রিয় চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতির সহায়তায় এগিয়ে এসে আবারো মহানুভবতা দেখালেন।

প্রধানমন্ত্রী আজ বিকেলে গণভবনে অসুস্থ রানী সরকারের আর্থিক সহায়তায় ৫ লাখ টাকার চেক প্রদান করেছেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল হক করিম সাংবাদিকদের জানান, রানী সরকারের অসুস্থতা ও দুর্ভোগের কথা শুনে প্রধানমন্ত্রী নগদ ৫০ হাজার টাকাও প্রদান করেন।

প্রধানমন্ত্রী রানী সরকারের সঙ্গে কথা বলেন এবং কুশল সম্পর্কে খোঁজখবর নেন। একপর্যায়ে তাকে জড়িয়ে ধরে সান্ত¦না প্রদান করেন। এ সময় রানী সরকার আবেগাপ্লুত হয়ে পড়েন এবং তার চোখ থেকে অশ্রু গড়িয়ে পড়ে।
রানী সরকারের প্রতি প্রধানমন্ত্রীর এটি প্রথম সহায়তা নয়। এর আগেও এ অসুস্থ অভিনেত্রীকে ২০ লাখ টাকার আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

উল্লেখ্য, স্বাধীনতার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাজধানীর মোহাম্মদপুরে ২২/৩, বাবর রোডে রানী সরকারের নামে একটি বাড়ি বরাদ্দ দিয়েছিলেন। কিন্তু ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার পর তাকে এ বাড়ি থেকে উচ্ছেদ করা হয়।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ জনপ্রিয় চিত্রনায়িকা পারভীর সুলতানা দিতির চিকিৎসার জন্য ১০ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেছেন।

তিনি আজ বিকেলে গণভবনে দিতির কন্যা লামিয়া চৌধুরী ও পুত্র সাফায়েত চৌধুরীর কাছে এ অর্থের চেক হস্তান্তর করেন।
এ সময় প্রধানমন্ত্রী তাদের কাছে দিতির স্বাস্থ্যের সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন।
শুক্রবার চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস এন্ড ট্রমাটোলজি (এমআইওটি) থেকে ফিরে আসার পর রাজধানীর একটি হাসপাতালে দিতির চিকিৎসা চলছে।

এ সময় সাংস্কৃতিকবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর উপস্থিত ছিলেন।

Tags: