muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

হৃতিক-কঙ্গনা বিবাদ আরো তুঙ্গে উঠেছে

hrittik

একসঙ্গে দুটি ব্যবসাসফল ছবি করেছেন দুজনে। তাঁদের সম্পর্ক এতটাই ‘ভালো’ ছিল যে ‘গুজব’ ছড়াতেও বেশি একটা সময় লাগেনি। সে সম্পর্ক এখন রীতিমতো দা-কুমড়া পর্যায়ে গেছে। বলছি হৃতিক রোশন ও কঙ্গনা রানাউতের কথা। টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেল, টুইটার-তর্কে এই দুই তারকার বিবাদ আরো তুঙ্গে উঠেছে।

কিছুদিন আগে কঙ্গনা রানাউতকে একটি সাক্ষাৎকারে জিজ্ঞেস করা হয় হৃতিকের বিষয়ে। সাম্প্রতিক সময়ে কঙ্গনার বক্তব্য প্রায়ই আলোচনার জন্ম দিয়েছে, সে ধারাবাহিকতা বজায় রেখে কঙ্গনা সরাসরি হৃতিককে তাঁর ‘বোকা সাবেক প্রেমিক’-দের দলভুক্ত করে দেন! হৃতিক বিষয়টি মোটেও সহজভাবে নেননি। টুইটারে পাল্টা জবাব দিয়ে জানান যে দরকারে তিনি পোপের সঙ্গেও প্রেম করতে পারেন—কিন্তু মিডিয়ার ‘উক্ত’ নারীটির সঙ্গে কস্মিনকালেও নয়! এই তীব্র মন্তব্য সরাসরি কঙ্গনার নাম উল্লেখ করে বলা না হলেও তীর কার দিকে তাক করা, তা তো কারোই বুঝতে সমস্যা হয়নি।

এবারে কঙ্গনাকে আবারো জিজ্ঞেস করা হয়েছিল এ বিষয়ে। হৃতিকের এই মন্তব্যে তিনি মোটেও মনঃক্ষুণ্ণ হননি, এমনটাই জানান কঙ্গনা। তিনি বলেন, ‘আমি অন্যের মতামতকে শ্রদ্ধা করি।’ তবে নিজের অবস্থান থেকে মোটেও সরে আসেননি তিনি, অর্থাৎ সহসাই শেষ হচ্ছে না এই বিতর্ক। তিনি এও জানান, ‘অন্য ব্যক্তিটি’ নিজের অবস্থানে যেন সৎভাবে দৃঢ় থাকেন এবং ‘অন্য কাউকে’ দোষারোপ বা অপমান না করার চেষ্টা করেন!

‘কৃষ ৩’ ও ‘কাইটস’ ছবিতে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন হৃতিক রোশন ও কঙ্গনা রানাউত

Tags: