muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

কালের কণ্ঠের সম্পাদক, প্রকাশকের বিরুদ্ধে যশোরে মামলা

কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, প্রকাশক ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ময়নাল হোসেন, প্রতিবেদক হায়দার আলী ও তৈয়মুর ফারুক তুষারের বিরুদ্ধে মানহানির অভিযোগে যশোর আদালতে পিটিশন মামলা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মৃত্যুঞ্জয় মিস্ত্রির আদালতে মামলাটি করেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহারুল ইসলাম। বাদীর অভিযোগ পর্যালোচনা ও আদেশ প্রদানের জন্য আগামী ৩ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

মামলায় সাক্ষী হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার, যশোর পৌরসভার নবনির্বাচিত মেয়র জহিরুল ইসলাম রেন্টু চাকলাদার, শহরের কাজীপাড়া কাঁঠালতলা এলাকার তৌহিদ চাকলাদার ওরফে ফন্টু চাকলাদারসহ পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে।

পিটিশন মামলার বিবরণ থেকে জানা গেছে, গত ২ ফেব্রুয়ারি কালের কণ্ঠ পত্রিকার প্রথম পাতায় ‘আওয়ামী লীগের জেলা নেতারা আখের গোছানোয় মগ্ন, টেন্ডারবাজি, মাদক ব্যবসা, দখলবাজিত্বে দলের ভাবমূর্তির বারোটা’ শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

প্রতিবেদনটিতে দলীয় সূত্রের বরাত দিয়ে বলা হয়, ‘যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের বিরুদ্ধে জেলায় চোরাচালান, সন্ত্রাস, টেন্ডারবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। শাহীন চাকলাদারের আধিপত্য রক্ষায় তার চাচাতো ভাই রেন্টু চাকলাদার, ফন্টু চাকলাদার, যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহারুল ইসলাম মাঠে নেতৃত্ব দিয়ে থাকেন।’

পিটিশনে বাদী দাবি করেন, কালের কণ্ঠ পত্রিকায় প্রকাশিত এসব তথ্য সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও মানহানিকর। এই প্রতিবেদন সমাজে বাদীসহ অন্যদের সম্মান নষ্ট করেছে দাবি করে বাদী আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে জেলহাজতে প্রেরণ ও ন্যায়বিচার করার জন্য আদালতের কাছে আর্জি জানান।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/04-02-2016/মইনুল হোসেন

Tags: