muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মাগুরার শ্রীপুরে মন্দিরের দর্শনার্থীর উপর হামলার ঘটনায় মামলা দায়ের, আটক-২

মোঃ সোহেল রানা (মাগুরা জেলা প্রতিনিধি):

মাগুরায়  শ্রীপুর উপজেলার বারইপাড়া ফাঁসতলা মহাশশ্মান কালী মন্দিরে পূজা দেখতে আসা  চার দর্শনার্থীর উপর হামলায় অংশ নেওয়ার ঘটনায় অবশেষে থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ এ মামলার এজহারভুক্ত এক আসামীসহ দুইজনকে আটক করেছে।
হামলায় আহত তাপস সরকারসহ স্থানীয়রা জানান, আটক ইকবালসহ কয়েকজন বখাটে যুবক গত দূর্গা পূজার সময় মন্দিরে আসা মহিলাদের উত্ত্যক্ত  করে। এ ঘটনায়  প্রতিবাদ করায় সে সময় মন্দিরের স্বেচ্ছাসেবকদের সাথে বখাটেদের বিরোধ সৃষ্টি হয়। যার জের ধরে  সোমবার রাত ১১ টার দিকে ইকবালসহ একদল বখাটে যুবক  মন্দিরে বাত্সরিক কালিপূজা দেখতে আসা সে সহ ৪ দর্শনার্থীকে লাঠিপেটা করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
আহতদের মধ্যে তাপস সরকার (২২) কে মাগুরা সদর হাসপাতালে ভতি করা হয়েছে। অমিত সরকার, সুব্রত সরকার ও বিপ্লব সরকারকে প্রাথমিক চিকিত্সা দেওয়া হয়েছে। ঘটনার রাতেই পুলিশ প্রধান অভিযুক্ত ইকবালকে আটক করে।
এদিকে স্থানীয় প্রভাবশালীদের চাপ ও তদবিরে থানায় মামলা না হওয়ায় পুলিশ মঙ্গলবার বিকেলে আটক ইকবারকে ছেড়ে দেয়। পরে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রচারের পর মঙ্গলবার রাতে পুলিশ আবার ইকবাল ও মাহামুদুল নামে ২ জনকে আটক করে। অবশেষে বুধবার শেষ রাতে ইকবালসহ তিন আসামীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত অরো ৩ জনের নামে শ্রীপুর থানায় মামলা দায়ের হয়।
মাগুরার সহকারী পুলিশ সুপার সারকেল সুদশন রায় জানান, আহত যুবক তাপস সরকারের বাবা বিনোদ সরকার বাদী হয়ে ইকবালসহ তিন আসামীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত অরো ৩ জনের নামে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ এজহার নামীয় প্রধান আসামী ইকবাল ও মাহমুদুল নামে অজ্ঞাত এক আসামীকে আটক করেছে।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/24-02-2016/মইনুল হোসেন

Tags: