muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

সকাল সাড়ে ৯টায় দিতির মরদেহ নেওয়া হবে এফডিসিতে

সদ্য প্রয়াত চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতির মরদেহ এফডিসিতে নিতে অবশেষে সম্মত হয়েছেন দিতির সন্তানরা। আগামীকাল সোমবার সকাল সাড়ে ৯টায় দিতির দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে তাঁর জানাজা অনুষ্ঠিত হবে । পরে ১০টা পর্যন্ত মরদেহ এফডিসিতেই রাখা হবে। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার এ তথ্য জানিয়েছেন।

মুশফিকুর রহমান গুলজার এনটিভি অনলাইনক বলেন, আগে দিতির পরিবার থেকে আগামীকাল জোহরের পর নারায়ণগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা জানায়। এই কারণে সকালে লাশ এফডিসিতে আনতে চাচ্ছিল না পরিবার। তবে পরিচালক ও শিল্পী সমিতির অনুরোধে দিতির পরিবার ও ছেলেমেয়ের কাছে সিদ্ধান্ত পরিবর্তন করার অনুরোধ করা হয়। এরই পরিপ্রেক্ষিতে দিতির মরদেহ আগামীকাল সকাল সাড়ে ৯টায় এফডিসিতে নেওয়া হবে।

মুশফিকুর রহমান গুলজার আরো বলেন, আজ বাদ এশা গুলশানের আজাদ মসজিদে দিতির জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে তাঁর মরদেহ ইউনাইটেড হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। আগামীকাল সকাল ৭টায় মরদেহ নিজ বাড়িতে নেওয়া হবে। পরে সকাল সাড়ে ৯টায় মরদেহ নেওয়া হবে এফডিসিতে। সকাল ১০টায় সেখানে দিতির জানাজা অনুষ্ঠিত হবে।

এর আগে দিতির মরদেহ এফডিসিতে নেওয়া হবে না বলে জানা যায়। দিতির পরিবারের সঙ্গে কথা বলে ওই কথা নিশ্চিত করেছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহসভাপতি ওমর সানী।

Tags: