muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন কিশোরীকে ধর্ষণ, মামলা নেয়নি পুলিশ

মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ-ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে এক কিশোরীকে (১৫) ধর্ষণ করেছে কালু মুন্সী (২৫) নামে এক প্রতারক।এ ঘটনার বিচার চেয়ে কিশোরীর বাবা ভাঙ্গা থানায় অভিযোগ দায়ের করেন। তবে মামলা রেকর্ড করেনি পুলিশ।

ঘটনাটি এলাকায় জানাজানি হলে সবার মধ্যে চাপা ক্ষোপের সৃষ্টি হয়।প্রতারক কালু মুন্সী উপজেলার ভর মানিকদী গ্রামের সহিদুল মুন্সীর ছেলে। জানা যায়, কালু মুন্সী দীর্ঘদিন ধরে ছোট খারদিয়া গ্রামের এক মেয়ের সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে একাধিক বার ধর্ষণ করেন।

মেয়েটির বাবা অভিযোগ করেন, আমি একজন হতদরিদ্র লোক। খেয়া নৌকা চালিয়ে ২ পুত্র, ৩ কন্যা ও স্ত্রীকে নিয়ে কোনো রকম সংসার চালাই। টাকার অভাবে ছেলে মেয়েকে পড়াতে পারি নাই। আমার কন্যা মাদ্রাসায় ৫ম শ্রেণিতে পড়ত।

গত এক বছর ধরে পাশ্ববর্তী গ্রামের কালু মুন্সী বিবাহ করার কথা বলে আমার মেয়ের সঙ্গে অনৈতিক কাজ করে আসছে। গত ১১ মার্চ রাতে বিয়ে করার কথা বলে মাঠের মধ্যে নিয়ে অনৈতিক কাজ করলে মেয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে এলাকার দুই যুবক তাকে উদ্ধার করে।

তিনি আরও বলেন, আমি এলাকার মাতুববরকে জানালে সেখানে বিচার পাই নাই। পুলিশের কাছে আসছি সেখানেও বিচার পাই নাই। থানায় মামলা রেকর্ড করে নাই। ভাঙ্গা থানার উপ-পরিদর্শক দবির জানায়, আমি একটি অভিযোগ পেয়েছি এবং দ্রুত ব্যবস্থা নিচ্ছি।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/21-03-2016/মইনুল হোসেন

Tags: