চাকরির খবর - জুন ৬, ২০১৬

৫০ জন টেকনিশিয়ান পদে নিয়োগ দেবে ওয়ালটন

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডেস্কঃ দেশের ক্রমবর্ধমান চাহিদার সঙ্গে সামঞ্জস্য রেখে ওয়ালটন বাজারজাত করছে নতুন নতুন প্রযুক্তির অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন, ফিচার ফোন, এলইডি, থ্রিডি ও থ্রিডি স্মার্ট টেলিভিশন এবং বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্স। এ লক্ষ্যে আরো অধিকতর বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে নিম্ন বর্ণিত পদে অভিজ্ঞতাসম্পন্ন ও দক্ষ টেকনিশিয়ান নিয়োগ করা হবে।

পদের নাম : টেকনিশিয়ান (টেলিভিশন)

পদ সংখ্যা : ৫০

যোগ্যতা ও অভিজ্ঞতা : ন্যূনতম এসএসসি/ ভোকেশনাল/ ডিপ্লোমা পাস।  আবেদনকারীর মোবাইল ফোন হার্ডওয়্যার, সফটওয়্যার ও স্মার্ট ফোন সার্ভিসিং কাজে কমপক্ষে ২-৩ বছরের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার পাবেন। অধিক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। বয়স অনূর্ধ্ব ৩০ বছর।

আবেদনকারীদের অবশ্যই মোটরসাইকেল চালানো জানতে হবে এবং বাংলাদেশের যে কোনো জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

আবেদন পদ্ধতি : যোগ্যতাসম্পন্ন আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, সদ্য তোলা  (০১) এক কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্রের ফটোকপি  এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ নিম্নোক্ত ঠিকানায় বিজ্ঞাপন প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। জীবনবৃত্তান্তে প্রার্থীর মোবাইল নম্বর উল্লেখ থাকতে হবে।

আবেদনপত্রে এবং খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : ফার্স্ট সিনিয়র উপ পরিচালক, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ ও প্রশাসন বিভাগ, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম, ২২৪/বি, খিলগাঁও চৌধুরীপাড়া, ঢাকা-১২১৯।
অথবা e-mail : [email protected]


আরও পড়ুন