muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

কিশোরগঞ্জ শোলাকিয়া মাঠের অদূরে হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে

মোঃ আশরাফ আলী, স্টাফ রিপোর্টার :

গত ৭ জুলাই ঈদ-উল-ফিতরের দিন ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠ হতে ৫০০ গজ দূরে আজিম উদ্দিন স্কুল ও মুফতি মোহাম্মদ আলী মসজিদে সংযোগস্থলে হামলাকারীদের পরিকল্পিত হামলায় ঘটনাস্থলেই নিহত পুলিশ সদস্য জহিরুল ইসলাম নিজ এলাকায় ময়মনসিংহ ফুলপুরে নিজ গ্রামে এবং অন্য পুলিশ সদস্য আনসারুল্লাহকে নেত্রকোণায় দাফন করা হয়।

অন্যদিকে ঝর্না রানী ভৌমিককে তাদের ধর্মীয় নিয়ম অনুসারে শেষকৃত্য অনুষ্ঠান করা হয়। হামলাকারী নিহত সন্ত্রাসী আভির রহমান, নর্থ সাউথ ইউনিভার্সিটির বিবিএর শেষ বর্ষের ছাত্র। তার নিজ এলাকা বসুন্ধরা, রোড নং – ৪, বাসা নং- ৫১/এ, ঢাকা। নিহতের বাবা বলেন ১ মার্চ ২০১৬ থেকে তার ছেলে নিখোঁজ। এতে তিনি ঢাকা ভাদেরা থানায় ১টি সাধারণ জিডি করেন। জিডি নং ২৯৪, তারিখ- ০৬/০৭/২০১৬।
বর্তমান শোলাকিয়া এলাকায় আইন শৃঙ্খলা বাহিনী নিরাপত্তায় বেষ্টনিতে রহিয়াছে। হামলায় ২ পুলিশ সদস্য একজন সাধারণ নারী ও হামলাকারীসহ ৪ জন নিহত হয়। আহত হয় ১১ পুলিশ সদস্য ও ৪ জন সাধারণ জনতা। গ্রেফতার করা হয় ২ জঙ্গীকে।
উদ্ধার করা হয় দুটি পিস্তল ও দেশি জাতীয় চাপাতি, টুপি, লাল রঙের রুমাল, ২টি ম্যাগাজিন, গুলির খোসাসহ চারটি হাতবোমার অবশিষ্ট অংশ।
এ ব্যাপারে কিশোরগঞ্জ মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন বলেন- হামলায় সন্ত্রাস দমন আইনে ১টি মামলার প্রস্তুতি চলছে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৮-০৭-২০১৬ইং/ অর্থ

Tags: