সেরা সাঁতারুর খোঁজে বাংলাদেশ প্রতিযোগিতায়,নিকলী জিসি পাইলট মডেল স্কুলের সাঁতারুরা অংশগ্রহণ করেছে

কিশোরগঞ্জ জেলা ,নিকলী প্রতিনিধি,

 

 

“সেরা সাঁতারুর খোঁজে বাংলাদেশ ২০১৬” প্রতিযোগিতায় নিকলী জিসি পাইলট মডেল স্কুলের সাঁতারুরা অংশগ্রহণ করেছে। ১৮ অক্টোবর মিরপুর সৈয়দ নজরুল ইসলাম সুইমিং কমপ্লেক্সে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এর আগে গত জুলাই মাসে কিশোরগন্জ জেলা পর্যায়ে এ সকল সাঁতারু ২য় পর্বের জন্য নির্বাচিত হয়। বয়সভিত্তিক ৪টি ক্যাটাগরিতে মোট ৩৩৯ জন ছেলেমেয়ের মধ্যে এই স্কুল থেকে অংশগ্রহণ করে ৩৬জন। আর পুরো নিকলী উপজেলা থেকে অংশগ্রহণ করে শতাধিক ছেলেমেয়ে।

অংশ গ্রহণকারী সাঁতারুরা হলো : ১০ম শ্রেণী থেকে ইমরান হোসেন, সানী, শাওন, লিজেন, হুসেন, সুজন, নাঈম, সানী, সজীব, আকরাম, হিমেল, মাউন, হৃদয়, ফরিদ, জুয়েল, হান্নান, সুমন। ৮ম শ্রেণী থেকে আরমান, রবিন, রমজান, ইমন, নাঈম। ৭ম শ্রেণী থেকে তালেব, আজিজুল, জুনাইদ, জয়, আতিক, মামুন, আশিক, বাবুল। ৬ষ্ঠ শ্রেণী থেকে হৃদয়, জোসেব প্রমুখ।

জানা গেছে ৩য় পর্বে সারা দেশ থেকে ১৬০ জন ছেলেমেয়েকে নির্বাচন করা হবে। পরে বিদেশী কোচের মাধ্যমে ৩ মাস প্রশিক্ষণ শেষে ৬০ জনকে চূড়ান্তভাবে নির্বাচন করবেন। প্রত্যেককে মেডেল সনদ ও নগদ টাকা পুরস্কৃত করবেন।

পর্যায়ক্রমে তাদেরকে জাতীয় সুইমিং ফেডারেশনে ভর্তি করানো হবে। এখান থেকে দীর্ঘামেয়াদি প্রশিক্ষণের মাধ্যমে তাদেরকে আন্তর্জাতিক মানের সাঁতারো হিসাবে গড়ে তোলা হবে।

 

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম /     ২৩-১০-২০১৬ ইং/মোঃ হাছিব

Leave A Reply

Your email address will not be published.