muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

পাকুন্দিয়ায় বিদ্রোহী মেয়র প্রার্থী বহিঃষ্কার

জান্নাতুল জাকির প্রিন্স ভূঁইয়া, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ)  সংবাদদাতা: 

কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভার মেয়র প্রার্থী মোঃ আক্তারুজ্জামান খোকনকে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক পদ থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় বিএনপি। পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ও দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ প্রমানিত হওয়ায় রোববার (২৩ অক্টোবর) দুপুরে কেন্দ্রিয় বিএনপির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এ সংক্রান্ত এক পত্রে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

পত্রে উল্লেখ করা হয়েছে যে, ‘দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক আপনাকে (উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আক্তারুজ্জামান খোকন) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো।

এ আদেশ অবিলম্বে কার্যকর হবে’।এ ব্যাপারে আক্তারুজ্জামান খোকনের কাছে জানতে চাইলে তিনি এখনও বহিষ্কারের চিঠি পায়নি বলে জানিয়েছেন।

তিনি আরো বলেন, আমি তো দল থেকে মনোনয়ন চাইনি, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। প্রসঙ্গত, পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী অ্যাডভোকেট মোঃ জালাল উদ্দিন এবার ধানের শীষ প্রতীক নিয়ে মেয়র পদে নির্বাচনে অংশ গ্রহন করছেন। বিগত নির্বাচনে মেয়র পদে তিনি বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছিলেন।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৩-১০-২০১৬ইং/ অর্থ 

Tags: