রকমারি - November 24, 2016

মানবতার আবেদন : শিশু আব্দুল্লাহ’কে বাঁচাতে এগিয়ে আসুন

মৌমিতা তাসরিনঃ 

যে প্রাণ যথাসময়ে পৃথিবীতে এসেছে সে ফিরে যাবে যথাসময়ে, অকালে কেন যাবে। অকাল মৃত্যু এবং ভাগ্যের সাথে লড়ছে ১ মাস ১২ দিন বয়সী শিশু আবদুল্লাহ, জন্মগতভাবে হার্টে বড় আকারের দুইটা ছিদ্র নিয়ে সাথে প্রধান রক্তনালীবিহীন জন্ম নেয় শিশু আবদুল্লাহ। বাবা তরীকুল ইসলাম কাজ করেন একটি দোকানে তার প্রথম সন্তানটিও একই সমস্যা নিয়ে জন্মেছিলো তাকে বাঁচাতে পারেননি।

15135473_363988127287704_750822862_n

শিশু আবদুল্লাহর বাংলাদেশে চিকিৎসা সম্ভব নয়। ভারতে চিকিৎসা করাতে প্রায় ৮ লক্ষ টাকার প্রয়োজন, আবদুল্রাহর হতদরিদ্র বাবা মায়ের পক্ষে কোনদিনও এতো বড় অর্থ জোগাড় করা সম্ভব নয়। আমরা কতটাকা কতভাবেই নষ্ট করি, খরচ করি, শিশু আবদুল্লাহর কথা ভেবে নাহয় ওর জন্য টাকাটা দিলাম ৫,১০,২০,৫০,১০০,৫০০,১০০০ যে যতটুকু পারি ততটুকু আবদুল্লাহর চিকিৎসার জন্য দেই । আপনার একটুখানি সহায্যের হাত আবদুল্লাহর জীবনটাকে বাঁচিয়ে দিতে পারে। টাকার জন্য একটা জীবন ঝরে যাবে মানুষ হয়ে কিভাবে সহ্য করবো আমরা ?

চোখ মেলেও মনে হয় আমাদেরকে বলছিলো, আমি বাঁচতে চাই। উপযুক্ত চিকিৎসার মাধ্যমেই শিশু আবদুল্লাহ কে মৃত্যুর হাত থেকে ফিরিয়ে আনতে পারে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৪-১১-২০১৬ইং/ অর্থ 


আরও পড়ুন

২ Comments

  1. I simply want to say I am just all new to blogging and site-building and seriously loved your blog site. Very likely I’m planning to bookmark your blog post . You certainly have fabulous well written articles. Thanks a lot for revealing your web page.

Comments are closed.