muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

২০ ধূমপায়ীকে অর্থদন্ড

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ 

পাবলিক প্লেসে প্রকাশ্যে ধূমপান করার দায়ে ২০ ধূমপায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) সংশোধন আইন, ২০১৩ ভঙ্গ করে কিশোরগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ, বাসস্ট্যান্ড, বিপণী বিতান এবং সদর হাসপাতাল চত্বরে প্রকাশ্যে ধূমপান করার দায়ে ২০ ব্যক্তিকে জরিমানা করেছে মোবাইল কোর্ট।

আজ মোবাইল কোর্ট পরিচালনাকালে ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) সংশোধন আইন, ২০১৩ ভঙ্গের কারণে উক্ত আইনের ৪ এর ২ উপধারা অনুযায়ী কটিয়াদীর এমরান ও মোঃ আলী প্রত্যেককে ৫০ টাকা, শাহজাহান, খোকন ও আনোয়ার হোসেন প্রত্যেককে ১০০ টাকা, আহাদ মিয়া ও আঃ রউফ প্রত্যেককে ১৫০ টাকা, সদর উপজেলার কবির, মাহবুবুর রহমান প্রত্যেককে ৫০ টাকা, মোঃ জাকারিয়া, শামসুদ্দিন, মোঃ কালু মিয়া, আরজু, সাইদুর রহমান ও রাজন প্রত্যেককে ১০০ টাকা, কুলিয়ারচরের হাবিবুর রহমানকে ১০০ টাকা, করিমগঞ্জ এর সাহাবদ্দিন ও আঃ হেলিম প্রত্যেককে ১০০ টাকা, পাকুন্দিয়া উপজেলার সুমনকে ১০০ টাকা এবং হবিগঞ্জ এর ফজলু মিয়াকে ১০০ টাকা করে সর্বমোট ১৮৫০ টাকা জরিমানা করেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার মো: আক্তার জামীল।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার মো. আক্তার জামীল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৯-১১-২০১৬ইং/ অর্থ 

Tags: