তাড়াইলে সৃজনশীল চারুকারু এন্ড আর্ট স্কুলের উদ্বোধন

আশরাফ আলী, স্টাফ রিপোর্টারঃ 

কিশোরগঞ্জ এর তাড়াইলে গতকাল শনিবার ৩১ ডিসেম্বর ২০১৬ সৃজনশীল চারুকারু এন্ড আর্ট স্কুল প্রতিষ্ঠা করা হয়েছে। এ উপলক্ষে স্কুলটির উদ্বোধনের আয়োজন করা হয়। কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে সৃজনশীল চারুকারু এন্ড আর্ট স্কুলের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

Displaying 20161231_154333.jpg

এ সময় স্কুলটির প্রতিষ্ঠাতা ও পরিচালক তাড়াইলের বিশিষ্ট শিল্পী এম এ হেকিম, নেত্রকোনার সাংস্কৃতিক ব্যক্তিত্ব কবি হেলাল হাফিজের ভাই নেহাল হাফিজ, কিশোরগঞ্জ ছড়া সংসদের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান রতন, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি সাইফুল ইসলাম ভুঁইয়া বাবুল, সরকারি কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Displaying 20161231_161127.jpg

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তাড়াইল উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা আক্তার। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল প্রধান অতিথির বক্তব্যে বলেন, শিশুর সৃজনী শক্তি ও পর্যবেক্ষণ ক্ষমতার বিকাশে এবং শিশুকে আত্মপ্রত্যয়ী হিসেবে গড়ে তুলতে চারু ও কারু পাঠ অপরিহার্য।

Displaying 20161231_163335.jpg

চারু ও কারু পাঠ সভ্যতা, কৃষ্টি ও সাংস্কৃতিক উন্নয়নের পাশাপাশি নান্দনিক, সামাজিক ও মানবিক মূল্যবোধ তৈরিতে সাহায্য করে। তিনি এসময় উপস্থিত অভিভাবকদের তাদের সন্তানদেরকে চারু ও কারু পাঠে উদ্বুদ্ধ করার আহবান জানান।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০১-০১-২০১৭ইং/ অর্থ 

Leave A Reply

Your email address will not be published.