muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্টা বার্ষিকী পালন করা হয়েছে

আতিকুর রহমান কাযিন,কটিয়াদী (কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ-

শিক্ষা, শান্তি,প্রগতি শুভ শুভ শুভ দিন ছাত্রলীগের জন্মদিন এই স্লোগানে কিশোরগঞ্জের কটিয়াদীতে ছাত্রলীগের গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের ৬৯ তম প্রতিষ্টা বার্ষিকী এবং আনন্দ র্যালি ও আলোচনা সভা আজ বুধবার সকাল ১১.০০ টায় কটিয়াদী ডিগ্রী কলেজ ক্যাম্পাসে অনুষ্টিত হয়েছে।
ছাত্রলীগের আহ্বায়ক জনাব মো.ওয়ায়দুল কাদের (সোহাগ) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আব্দুল ওয়াহাব আইন উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,যুগ্ন সাধারন সম্পাদক মো.গেয়াস উদ্দিন (গেসু), সভাপতি পৌর আওয়ামীলীগ মো.আলা-উদ্দিন আলা,ভোরের কাগজের কটিয়াদী প্রতিনিধি মো.সারোয়ার হোসেন শাহীন (সাংবাদিক), ছাত্রলীগের সিনিয়র যুগ্ন-আহ্বায়ক মো.মোস্তাফিজুর রহমান মোস্তাক, ছাত্রলীগের  যুগ্ন-আহ্বায়ক মো.তারেকুর রহমান তারেকও ছাত্রলীগের সদস্য জামী,পায়েল,মুন সহ সকল ছাত্রলীগের নের্তী বৃন্দ বক্তব্য রাখেন।

কটিয়াদী উপজেলার প্রত্যেক কে মাদক মুক্ত করতে হবে। সমাজের সাধারন মানুষকে সেবা করবে এই প্রানের ছাত্রলীগ এমনটাই বলেন,কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আব্দুল ওয়াহাব আইন উদ্দিন। পরে কেক কেঁটে মুখে তুলে দেন ওবায়দুল কাদের কে। পরর্বতীত্বে কটিয়াদী কলেজ ক্যাম্পাস থেকে কটিয়াদী উপজেলা কয়েকটি সড়কে মিছিল বের করেন।

   মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/ ০৪-০১-২০১৭ইং  / মো: হাছিব

Tags: