muktijoddhar kantho logo l o a d i n g

Uncategorized

রায়পুরা নিলক্ষায় গ্রামবাসিদের হামলায় ৬ পুলিশ টেটাবিদ্ধ হয়ে গুরুতর আহত

মুক্তিযোদ্ধার কণ্ঠ রিপোর্ট,

অনুমতি বিহীন ওরসে বাধা দেয়ায় গ্রামবাসিদের হামলায় রায়পুরা থানার পুলিশের এসআই রইজুল আলম (৪৮) সহ ৬ পুলিশ টেটাবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে । রায়পুরা উপজেলার দুর্গমচর এলাকা নিলক্ষা ইউনিয়নের শুটকিকান্দা গ্রামে রবিবার বিকেল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে ।

রায়পুরা থানার ওসি (তদন্ত) মাজহারুল আলম জানান, ওই গ্রামের খালেক শাহ’র মাজারে ওরস করার আয়োজন করা হয় ।স্থানীয় প্রশাসনের অনুমতি না থাকায় সহকারী কমিশনার (ভুমি)মোঃ হুমায়ুন কবিরের নেতৃত্বে রায়পুরা থানা পুলিশ ওই স্থানে গিয়ে ওরস করতে বাধা দেয় । এসময় গ্রামবাসিদের হামলায় পুলিশে এসআই রইজুল আলম (৪৮),পুলিশ কনস্টবল ৮৪০ এসএম মালেক(২৭), কনস্টবল ২৪৯ কাজি শাজাহান (৪৫),কনস্টবল ১১৪৮ রাসেল মিয়া(২২) ,কনস্টবল ৮৫৪ আবদুর রহিম (২৪) ও কনস্টবল ১২৬৪ আকাশ আহত হয়। আহতদেরকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রায়পুরা থানার উপ-পুলিশ পরিদর্শক মাহফুজ জানান, নিলক্ষা ইউনিয়নে দীর্ঘদিন যাবত এলাকার আধিপত্য নিয়ে দু’দল গ্রামবাসির মধ্যে বিরোধ ,মামলা,পাল্টা মামলা ও সংঘর্ষ চলে আসছিল। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ওই এলাকায় পুলিশী টহলের ব্যবস্থা করা হয়। ঘটনা দিন বিকেলে টহল পুলিশ শুটকিকান্দা গ্রামে খালেক শার’হ ওরসের স্থানে গিয়ে অনুষ্ঠান করতে বাধা প্রদান করলে এলাকাবাসিরা ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর আক্রমন করে । এতে ৬ পুলিশ গুরুতর আহত হয়।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৫ -০১-২০১৭ইং  / মো: হাছিব

Tags: