মানুষ মানুষের জন্য : পার্বতীপুরে খাদিজার পাশে তানজিব ও তাঁর ব্যান্ড

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
জানুয়ারি ২৫, ২০১৭ ১২:০৪ অপরাহ্ণ

আব্দুলাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ 

দিনাজপুরের পার্বতীপুরে মেধাবী খাদিজা আক্তার কিডনি রোগে আক্রান্ত হওয়ায় তার দুটো কিডনি বিকল হয়ে পড়েছে। বর্তমানে ডায়ালাইসিসের মাধ্যমে চলছে তার জীবণ। কিডনি দেবেন ভাই। ইতোমধ্যে চিকিৎসক জানিয়েছেন সপ্তাহে ৩টা ডায়ালাইসিস করতে হবে। ডায়ালাইসিস আর ট্রান্সপ্ল্যান্টে খরচ প্রচুর। যা দরিদ্র এই পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।

পার্বতীপুর ছাত্র একতা পরিষদ এর সার্বিক তত্বাবধানে ও হেল্প এসোসিয়েশনের আয়োজনে আগামী ১০ই ফেব্রুয়ারী পার্বতীপুর পৌর স্টেডিয়ামে খাদিজার জন্য আয়োজন করা হয়েছে একটি চ্যারিটি কনসার্ট। এই কনসার্ট- কোনোরকম অর্থ ছাড়াই গান পরিবেশন করতে আসছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এফ সুমন ও কিশোর পলাশ। তাদের সাথে যুক্ত হলেন জনপ্রিয় গায়ক তানজীব সারোয়ার। তিনি ও খাদিজার জন্য বিনে পয়সায় গাইবেন।

ছাত্র একতা পরিষদের আহ্বায়ক আহসান হাবীব নয়ন জানান, এ কনসার্ট উদ্দেশ্য কোন বিনোদনের জন্য আমরা আয়োজন করিনি বরং এই বিনোদন বাস্তবায়নের মধ্য দিয়ে যে আয় হবে তা দিয়ে আমরা খাদিজার চিকিৎসার জন্য ব্যয় করব। তাই সবাইকে আহ্বান জানাচ্ছি এই কনসার্টে টিকেট কেটে অংশগ্রহনের মধ্য দিয়ে খাদিজার পাশে এসে দাড়ানোর।

কিশোর পলাশ জানিয়েছেন, আসলে মানবতার জন্য কাজের জন্য অর্থের দিকে তাকাতে হয় না। মানুষের ভালোবাসা সবচেয়ে বড় অর্থ। তিনি জানিয়েছেন, তাঁর আগ্রহে এগিয়ে আসেন এফ সুমন। পরবর্তীতে তানজীব সারোয়ারও এই কাজের সাথে যুক্ত থাকার আগ্রহ প্রকাশ করেন।

তানজীব সারোয়ার জানান, ‘প্রথমে আমি গাইবো এইরকম কোনো পান ছিল না কিংবা প্রোগ্রামটা সম্পর্কে জানার পরে আগ্রহ পাই। আসলে এরকম কাজে অবশ্যই মানুষের দাঁড়ানো উচিত। মানবিকতার স্থান থেকেই আমরা পাশে দাঁড়াচ্ছি খাদিজার। খাদিজার জন্য শুভ কামনা। ‘

খাদিজা এখন ঢাকায় অবস্থান করছেন। দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের এখন ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির চেষ্টা চলছে । পূর্বে ডায়ালাইসিস করার কারণে তাঁকে ভর্তি নেওয়া হচ্ছে না। খাদিজাকে সহায়তা পাঠাতে চাইলে বিকাশ নম্বর- ০১৭৮৫৪৯৮৩৮৯।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/২৫-০১-২০১৭ইং/ অর্থ 

Leave A Reply

Your email address will not be published.