muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কর্তৃক ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ: 

গত ৭ ফেব্রুয়ারি ২০১৭ তারিখ মঙ্গলবার কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন। এ সময় তার সাথে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, দৈনিক গৃহকোণের সম্পাদক এম এ লতিফ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ এবং উদ্যোক্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউনিয়ন ডিজিটাল সেন্টার এর উদ্যোক্তাগণ জানান, ৩নং শিমুলকান্দি ইউনিয়ন ডিজিটাল সেন্টারে বর্তমানে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং সেবা প্রদান করা হচ্ছে। এছাড়া, অনলাইনে জন্ম মৃত্যু নিবন্ধন, জমির পর্চার আবেদন ও বিতরন, পাসপোর্ট এর আবেদন, পুলিশ ক্লিয়ারেন্স এর আবেদন, বিভিন্ন পাবলিক পরিক্ষার ফলাফল, চাকুরীর আবেদন, ট্রেনের টিকেট ক্রয়, ভিসা চেকিং, স্ক্যানিং, ল্যামিনেটিং, কম্পিউটার কম্পোজ, ইন্টারনেট ব্রাউজিং, কম্পিউটার প্রশিক্ষণ দেওয়া হয়।

এছাড়াও সরকারি-বেসরকারি আরো প্রায় ১০০ সেবা প্রদান করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেবা নিতে আসা ব্যক্তিদের সাথে কথা বলেন এবং ইউনিয়ন ডিজিটাল সেন্টার এর উদ্যোক্তাদের আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০৮-০২-২০১৭ইং/ অর্থ 

Tags: