muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

শেখ হাসিনার স্বপ্ন পূরণ হবেই : সৈয়দ আশফাকুল ইসলাম টিটু

আশরাফ আলী, স্টাফ রিপোর্টারঃ

গত ১০ ফেব্রুয়ারি ২০১৭ শুক্রবার মধ্যরাতে গ্রামের ঐতিহ্যবাহী বাউল গান অনুষ্ঠিত হয়। সাদুল্লারচর বাজার মাঠে বাউল গান উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আশরাফ আলীসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামীলীগের গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। তাছাড়া মহিনন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আলী, বৌলাই ইউনিয়নের চেয়ারম্যান আওলাদ হোসেন বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন দেশ এখন সোনার স্বপ্ন দেখছে। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ এবছরই পৌছানো হবে। ইউনিয়নের শতকরা ৮০ ভাগ রাস্তা পাকা হয়েছে। বাকি রাস্তাগুলো প্রক্রিয়াধীন আছে। বর্তমানে সন্ত্রাস ও জঙ্গিবাদ সমাজের মানুষের মাঝে ভীতি তৈরি করছে। সন্ত্রাসীরা ভৃতু। তারা আড়ালে থেকে হামলা করে আমাদের দেশের অবস্থান ক্ষুন্ন করতে চান। ৫ জানুয়ারির নির্বাচনের পরেই যারা পরাজয়কে নিশ্চিত জেনে নির্বাচনে আসেনি তাদেরই মানুষ পোড়া ও সন্ত্রাসী হামলা করা এখন একমাত্র উপায়। আসুন আমরা গ্রাম থেকে প্রতিটি ঘরে আমার পাশে আপনার পাশে যারা আছে তাদের প্রতি লক্ষ্য রাখি। শেখ হাসিনার লক্ষ্য ২০২১ সালের মধ্যে মধ্য আয়ের দেশ গড়ার সহযোগিতা করি।

বাউল গানের প্রধান আকর্ষণ হিসেবে প্রথম দিন গান করেন বাউল শিল্পী দেওয়ার বাবলী সরকার ও বাউল শিল্পী ক্বারী মোঃ বারেক বৈদেশী। ১১ ফেব্রুয়ারি বাংলার চির পরিচিত নাটক রূপবান অনুষ্ঠিত হবে একই মাঠে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১১-০২-২০১৭ইং/ অর্থ 

Tags: