muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কুলিয়ারচরে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমান প্রতিনিধি :

গত ১ মার্চ বুধবার জাতীয় দৈনিক প্রথম আলো পত্রিকায় ‘‘ কুলিয়ারচরে ভিজিডির চাল কম দেওয়ার অভিযোগ ’’ শিরোনামে একটি সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলাম।

আজ ২ মার্চ বৃহস্পতিবার দুপুরে উপজেলার ছয়সূতী ইউনিয়ন পরিষদ হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলাম দৈনিক প্রথম আলো পত্রিকায় ‘‘কুলিয়ারচরে ভিজিডির চাল কম দেওয়ার অভিযোগ’’ শিরোনামে সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সমাজে তাকে হেয়প্রতিপন্ন করার হীনচক্রান্তে লিপ্ত হয়ে একটি কুচক্রি মহল মিথ্যা তথ্য দিয়ে এ সংবাদটি প্রকাশ করিয়েছে। তিনি এ সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, ছয়সূতী ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড সদস্য মোঃ বাচ্চু মিয়া, ৮নং ওয়ার্ড সদস্য নূরুল হক, ৬ নং ওয়ার্ড সদস্য বোরহান উদ্দিন, ৯নং ওয়ার্ড সদস্য মোজাম্মেল হক, সংরক্ষিত ১, ২ ও ৩ ওয়ার্ড সদস্য আফরোজা, সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড সদস্য জাকিয়া, সমাজ সেবক মমতাজ উদ্দিন ও জাহাঙ্গীর সহ গন্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনি মিডিয়ার সংবাদিক কর্মীগণ।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০২-মার্চ-২০১৭ইং/নোমান

Tags: