সন্ত্রাসী হামলায় হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন মুক্তিযোদ্ধা বিল্লাল

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ।।

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় সন্ত্রাসী হামলার ঘটনায় হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বিল্লাল মিয়া নামের একজন একাত্তরের রণাঙ্গণের মুক্তিযোদ্ধা।১৩ মার্চ সোমবার সঞ্চ্যায় উপজেলার মধ্য ভাগলপুর গ্রামের নিজ বাড়িতে সন্ত্রাসী হামলার শিকার হন তিনি।এসময় সন্ত্রাসীরা রড দিয়ে আঘাত করে মুক্তিযোদ্ধা বিল্লালের হাত পা ভেঙ্গে দেয়।তিনি বর্তমানে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে অর্থোপেডিকস বিভাগে ৭নং ওয়ার্ডের ১নং বেডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর প্রহর গুণছেন।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকদের কাছে মুক্তিযোদ্ধা বিল্লালের বর্তমান অবস্হা জানতে চাইলে তারা জানান,আহত মুক্তিযোদ্ধার অবস্থা সংকটাপন্ন।উন্নত চিকিৎসা না পেলে তার বাকি জীবনটা পঙ্গুত্ব নিয়ে দুঃসহ যন্ত্রণায় পার করতে হবে।

সন্ত্রাসী হামলা সম্পর্কে স্হানীয় লোকজন সূত্রে জানা যায়,গত ১৩ মার্চ সোমবার সন্ধ্যায় প্রভাবশালী একজনের নির্দেশে তার লোকজন মুক্তিযোদ্ধা বিল্লালের নিজ বাড়ি পূর্ব ভাগলপুরে হামলা চালায়।ঘটনার সময় বাড়িতে তিনি একাকী অবস্থান করছিলেন।

বাজিতপুরের এ রণাঙ্গণের যোদ্ধার ওপর হামলার ঘটনায় জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আসাদ উল্লাহ ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ রফিকুল ইসলামসহ জনসাধারণ তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু শামা মোহাম্মদ ইকবাল হায়াত ‘মুক্তিযোদ্ধার কন্ঠ’কে জানান, ঘটনার ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শীঘ্রই দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/১৫-০৩-২০১৭ইং/ অর্থ 

Comments

comments

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.

মুক্তিযোদ্ধার কন্ঠ